Exim Bank Ltd.
ঢাকা, বৃহস্পতিবার ১৯ জুলাই, ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫

আপনার আজকের রাশিফল

লাইফস্টাইল ডেস্কডেইলি-বাংলাদেশ ডটকম
ফাইল ছবি

জন্ম তারিখ অনুযায়ী জেনে নিন আপনার রাশি। বাসা থেকে বের হওয়ার আগেই আজকে আপনার দিনটি কেমন যাবে সে সম্পর্কে ধারনা নিয়ে বের হওয়াই ভাল। রাশিচক্রের মাধ্যমে জেনে নেওয়া যাক কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) আজ চাকুরির স্থানে অশান্তি ভোগ আছে। আজ ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে। অতিরিক্ত পরিশ্রম বৃদ্ধি হওয়ায় ফলে শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকুরীর খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোট খাটো কোনো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। বাড়তি কিছু খরচ হতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০)কোনো কাজের উদ্দম ভঙ্গ অশান্তির কারণে হতে পারে। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন বুদ্ধি ভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনো কারণে মতান্তর ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত যাবেন। আজ কোনো কারণে বাড়তি উপার্জন হতে পারে। সৌখিনতার জন্য টাকা পয়সা খরচ হতে পারে। শরীরে অল্প বিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে। দাঁতের সমস্যা বাড়তে পারে।

মিথুন (মে ২১-জুন ২০) শেয়ারে কিছু ক্ষতি হতে পারে। কোনো কারণে আজ আপনার মানহানিও হতে পারে। আপনার বক্তব্য সকলের মন জয় করতে সক্ষম হবেন। ভাই বোনের সম্পর্কের মধ্যে ফাটল ধরতে পারে। আজ সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকুরীতে বদলি হওয়ার সম্ভানা আছে। ব্যবসায় কোনো জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। অতিরিক্ত ক্রোধ সংযত করা প্রয়োজন। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পড়াশুনার জন্য ভাল সময়।

কর্কট (জুন ২১-জুলাই ২২)ব্যবসার দিকে কিছু ভুল হতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি হতে পারে। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতোবিরোধ হতে পারে। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর জ্বালায় কষ্ট হতে পারে। সন্তানের দিকে একটু নজর দিতে হবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)আপনার ভাল কাজের জন্য অনেকে হিংসা করতে পারে। ভ্রমণে কোনো কিছু হারানো নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাই বোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কোনো কাজে সমাধান হতে পারে। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারা দিন বেশ উতফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। অর্থ ভাগ্য মধ্যম থাকবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনদের সু উপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপরিস্থিতির স্বীকার হবেন। পরোপোকারে সংসারে শান্তি ভঙ্গ হতে পারে। সজ্জ্বন ব্যক্তির সান্নিধ্যে সুখ হতে পারে। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ হতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্ত চাকুরীর যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ হতে পারে। রাস্তাঘাটে কোনো বিবাদ অনেক দূর যেতে পারে। স্ত্রীর জন্য উন্নতি বাড়তে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) বন্ধুদের সঙ্গে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় দারুন অর্থপ্রাপ্তির যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি পেতে পারেন। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসা জনক কাজে সারাদিন অস্থিরতা থাকবে। নব নির্মানে অর্থ সঞ্চয়। শরীর ভাল থাকবে না পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি কিছু খরচের জন্য একটু চাপ বাড়তে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা হতে পারার সম্ভাবনা রয়েছে। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা আসতে পারে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পরতে পারেন। বুদ্ধি বলে জয় লাভ করতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বেশি ভাব ভালবাসা অশান্তির কারণ হতে পারে। অর্থ ক্ষতি থেকে সাবধান থাকা দরকার।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) ভাল সময়ের জন্য অপেক্ষা করুন। আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ বাড়তে পারে। প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি হতে পারে। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি হতে পারে। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। কথা খুব কম বলবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) কোনো মহিলার থেকে আজ খুব বড় আঘাত পেতে পারেন। আজ ব্যবসায় সহকর্মীর দ্বারা উপকৃত হতে পারেন। বাসস্থান কেনা বেচার পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনো কারণে কলহ বাধতে পারে। ছোট খাটো কোনো আঘাত লাগতে পারে। আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ দিনটি আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। কোনো ভাল কাজে সুনামপ্রাপ্তি হতে পারে। অযথা তর্কে যাবেন না সমস্যা আসতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) সকালের দিকে কিছু জিনিষ হারিয়ে যেতে পারে। আজ সারাদিন কোনো ঝুঁকি প্রবল কাজ না করাই ভাল। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবেলা করতে সক্ষম হবেন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মানপ্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ হতে পারে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তা বৃদ্ধি হবে। দামি কিছু কেনার জন্য খরচ বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) বিদেশে যারা কাজ করেন তাদের একটু সাবধানে থাকা দরকার। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনা বেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। প্রাপ্ত বয়স্কদের কথা মেনে চললে বিপদের মুখে পড়তে পারেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

আরও পড়ুন
সর্বাধিক পঠিত
বিশ্বের সবচেয়ে বড় ভিসা সেন্টার এখন ঢাকায়
শাকিবের সঙ্গে বিয়ে, যা বললেন নায়িকা বুবলী
ক্যামেরায় সম্পূর্ণ নগ্ন হয়েছেন এই অভিনেত্রীরা, কারা এরা?
বিদ্যুৎ বিল কমিয়ে নেয়ার কিছু টিপস
ব্যর্থ হলো মার্কিন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র বিধ্বংসী পরীক্ষা
বিশ্বকাপের সব গোল্ডেন বল জয়ীরা
চীনের মধ্যস্থতায় তথ্য আদান-প্রদানে সম্মত পাকিস্তান-আফগানিস্তান
ধর্ষণের কবলে মৌসুমী হামিদ, ধর্ষক গাড়িচালক!
গৌরিকে নিয়ে ভক্তের প্রশ্ন, উত্তর দিলেন শাহরুখ!
এইচএসসি'র ফল জানা যাবে যেভাবে
যেসব দেশে কোনো নদী নেই
নিখোঁজের ৩৭ বছর পর ফিরে এসেছিলো যে বিমান
মীর জাফর ও তার সঙ্গীদের শেষ পরিণতি
কাতার বিশ্বকাপ নিয়ে কিছু ভবিষ্যতবাণী!
৭ মুসলিম, ১৫ আফ্রিকান নিয়ে ফাইনালে ফ্রান্স!
এখনই নাকের লোম তোলা বন্ধ করুন!
রহস্যময় ইনকা জাতির বিস্ময়কর কিছু দিক
আবারো হচ্ছে ‘কুছ কুছ হোতা হ্যায়’!
মারিয়ানা ট্রেঞ্চ: বিশ্বের গভীরতম স্থানের অজানা রহস্য
একাধিকবার বিয়ের পিঁড়িতে বসেছেন টয়া?
ব্রেকিং নিউজ:
প্রধানমন্ত্রীর কাছে এইচএসসি’র ফল হস্তান্তর; পাসের হার ৬৬.৬৪%, জিপিএ ৫ পেয়েছে ২৯ হাজার ২৬২ শিক্ষার্থী, কারিগরি শিক্ষা বোর্ডে পাসের হার ৭৫.৫০% এবং মাদ্রাসায় ৭৮.৬৭%