আন্তর্জাতিক সেমিনারে ইবি উপাচার্যের অংশগ্রহণ

ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০,   আষাঢ় ৩০ ১৪২৭,   ২২ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

আন্তর্জাতিক সেমিনারে ইবি উপাচার্যের অংশগ্রহণ

ইবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১২ ২ জুন ২০২০  

ইবি উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী

ইবি উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) উপাচার্য অধ্যাপক ড. মো. হারুন-উর-রশিদ আসকারী (রাশিদ আসকারী) উচ্চ শিক্ষার ক্ষেত্রে ভার্চ্যুয়াল মোডের মাধ্যমে ‘Innovative Teaching Pedagogy and Igniting Students’ বিষয়ক আন্তর্জাতিক সেমিনারে যোগদান করেছেন।

সোমবার ইবির তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিস সূত্র এ তথ্যটি নিশ্চিত করেছে।

ভারতের ভারলে, পুনের ড. ডি ওয়াই পাতিলের ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট অ্যান্ড এন্টারপ্রেনিয়র ডেভলপমেন্ট এবং গ্রামোনতী মন্ডলের কলা, বাণিজ্য ও বিজ্ঞান কলেজ, বাণিজ্য ও গবেষণা কেন্দ্র ‘Vebinarr’ ই-প্ল্যাটফর্মের মাধ্যমে যৌথভাবে এ সেমিনারের আয়োজন করে।

সেমিনারে প্রধান অতিথি এবং আইএফডিপি-র রিসোর্স পার্সন ছিলেন ইবি উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী। এসময় তিনি উচ্চ শিক্ষায় ভার্চুয়াল মোডের মাধ্যমে ‘Innovative Teaching Pedagogy and Igniting Students’ বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

এবিষয়ে তার অগাধ জ্ঞান এবং দক্ষতার কথা বিবেচনা করে আয়োজকেরা উচ্চ শিক্ষার সাথে সংশ্লিষ্ট সকল স্টেকহোল্ডারদের সঙ্গে তার জ্ঞান ও দক্ষতা বিনিময়ের আমন্ত্রণ জানান।

এছাড়াও বাংলাদেশ থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া রহমান, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. সাইফুল ইসলাম ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহাসহ ভারতের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে অর্ধশতাধিক শিক্ষক এতে অংশগ্রহণ করেন বলে জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/আরআর