Alexa আনুশকার উঁচু হিল না পড়ার কারণ জানালেন বিরাট কোহলি

ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

আনুশকার উঁচু হিল না পড়ার কারণ জানালেন বিরাট কোহলি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০১ ৬ সেপ্টেম্বর ২০১৯  

আনুশকা শর্মা এবং বিরাট কোহলি

আনুশকা শর্মা এবং বিরাট কোহলি

অনুশকা শর্মার সঙ্গে বিরাট কোহলি যেন একদম মেড ফর ইচ আদার। তাদের প্রেম পর্ব যেমন রঙিন ছিল, ঠিক তেমনই বর্ণময় তাদের দাম্পত্য জীবন। বিরুষ্কা ফ্যানরা তাদেরকে নিজেদের আইডিয়াল মানেন, জানেন তাদের সব কথাই। তবে জানেন কি বিরাট অনুশকার প্রথম দেখা কবে।

বিরাট ও অনুশকার প্রথম আলাপ ২০১৩ সালে। একটি জনপ্রিয় ব্র্যান্ডের শ্যাম্পুর বিজ্ঞাপনে প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন দু’জন। সে সময়ই প্রথমবার একে অপরের সঙ্গে সাক্ষাৎ করেন তারা

এরপরে ২০১৭ সালে একেবারে চুপিসারে ইতালিতে বিয়ে সেরেছিলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। তবে বিয়ের কথা জানাজানি হওয়ার পর থেকে নিজেদের জীবনের টুকরো খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন দুই তারকাই। 

গ্রাহাম বেনসিঙ্গারের সঙ্গে একটি টক শো-তে সাক্ষাতকার চলাকালীন আনুশকার উঁচু হিল না পড়ার কারণ শেয়ার করেছেন কোহলি। ভারত অধিনায়ক জানিয়েছেন, আনুশকার হিল নিয়ে মজা করেছিলেন তিনি।

কোহলির কথায়, আমার মনে আছে ম্যানেজার বান্টি আমাকে বিজ্ঞাপনের কথা জানিয়েছিল। আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। জানতে চেয়েছিলাম সঙ্গে কে আছে। ও বলেছিল আনুশকা শর্মা। এ কথা শুনেই বলে ফেললাম মজা করছ?... আনুশকা লম্বা। আমার থেকে লম্বা দেখাচ্ছিল ওকে। আমি বলেছিলাম এর চেয়ে বড় হিল নেই? ও বলেছিল, এক্সকিউজ মি। আমি বললাম, না না মজা করছি।

তবে বিয়ের পর এখন আর উঁচু হিল পরে না আনুশকা। কারণ, নায়িকা স্বামীর থেকে লম্বা আর এ কথা নিজেই শেয়ার করেছেন বিরাট।

শেষ আনুশকাকে আনন্দ এল রাইয়ের জিরো-তে দেখা গিয়েছিল শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে।

ডেইলি বাংলাদেশ/টিএএস