Alexa আনুশকাকে বিকিনিতে দেখে যা করলেন কোহলি

ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৮ ১৪২৬,   ২৩ মুহররম ১৪৪১

Akash

আনুশকাকে বিকিনিতে দেখে যা করলেন কোহলি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫০ ১৯ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলি ভালোবেসে সুখের সংসার সাজিয়েছেন। গত বছর বিয়ের পর থেকে বেছে বেছে কাজ করছেন আনুশকা। স্বামী বিরাট কোহলিকেই সময় দিচ্ছেন বেশি। সম্প্রতি ক্রিকেট সিরিজ খেলতে কোহলি আছেন ওয়েস্ট ইন্ডিজে। আর সেখানে স্বামীর সঙ্গে গেছেন আনুশকা। 

সম্প্রতি একটি ক্যারিবিয়ান দ্বীপে কমলা ও সাদা রঙ্গের বিকিনি পড়ে একটি ছবি প্রকাশ করেছেন আনুশকা। সেই ছবির ক্যাপশনে লিখেছেন, সান কিসড এন্ড ব্লেসড!

আনুশকার এ ছবিটি ঝড় তুলেছে নেটিজেনদের মাঝে। সেই ছবি ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। উষ্ণ পোজের আনুশকায় মজে গেছেন নেটিজেনরা। ভক্তদের কেউ কেউ সেই পোস্টে রসিকতা করে মন্তব্য করে জানিয়েছেন আনুশকার সৌন্দর্য্যের উত্তাপে বরফ গেলে সাগরের পানি আরো বেড়ে যাবে গ্লোবাল ওয়ার্মিং ছাড়াই।

ভক্তদের পাশাপাশি সেই ছবিতে এসে মন্তব্য করেছেন আনুশকার স্বামী বিরাট কোহলিও। তিনি দুটি লাভ ইমো দিয়েছেন। তার সেই ইমো যেন উস্কানি দিয়ে গেল নেটিজেনদের। তারা রোমান্সের গান-কবিতা নিয়ে মেতে রয়েছেন আনুশকার ছবিতে।

আনুশকা শর্মাকে সর্বশেষ দেখা গিয়েছিলো বলিউড কিং শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ ছবিটিতে। এরপর নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি তিনি। তবে শিগগিরই নেটফ্লিক্সের জন্য একটি ওয়েব ধারাবাহিক প্রযোজনা করবেন। ওয়েব ধারাবাহিকটির নাম ‘মাই’। 

মধ্যবয়সি এক নারীর কাহিনী নিয়ে নির্মিত হবে এটি। ঘটনাক্রমে ওই নারী একজন মাফিয়াকে হত্যা করে ফেলে। ওয়েব ধারাবাহিকটির গল্প লিখেছেন অতুল মঙ্গিয়া, তমাল সেন ও অমিতা ভায়াস। তবে এতে আনুশকা নিজে অভিনয় করবেন কিনা সেটাও পরিস্কার করেননি।

ডেইলি বাংলাদেশ/এনএ