আধুনিক নগরী হবে পেকুয়া: এমপি জাফর

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

আধুনিক নগরী হবে পেকুয়া: এমপি জাফর

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

 প্রকাশিত: ২২:৫৩ ৮ জানুয়ারি ২০১৯   আপডেট: ২২:৫৩ ৮ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কক্সবাজার-১ আসনের এমপি জাফর আলম বলেন, পেকুয়ায় উন্নয়নে কোন বৈষম্য থাকবে না। পেকুয়া থেকে সন্ত্রাসবাদ, মাদক, দখলবাজি, নির্যাতন নির্মূল করে আধুনিক নগরী হিসেবে গড়ে তোলা হবে। পেকুয়ার মানুষ শান্তিতে বসবাস করবে। 

মঙ্গলবার উপজেলার গোঁয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গণসংবধর্নায় এসব কথা বলেন তিনি। এ সময় জাফর আলমকে ফুল, ক্রেস্ট, নৌকার প্রতিকৃতি দিয়ে সংবর্ধনা দেয়া হয়।

এমপি জাফর আলম বলেন, আমি আজ আপনাদের কাছে ওয়াদা করছি, পেকুয়ায় পৌরসভা হবে, সোনালী ব্যাংক হবে, খাদ্য গুদাম হবে, লবণ আমদানি বন্ধ হবে, নতুন কলেজ স্থাপন করে তা সরকারিকরণ করা হবে। প্রধান সড়কগুলো আরসিসি করা হবে, অসমাপ্ত ব্রীজগুলোর কাজ শেষ করা হবে। শতভাগ বিদ্যুতায়ন হবে, কেউ বেকার থাকবে না।

জাফর আলম বলেন, উপজেলা নির্বাচনে স্বচ্ছ প্রার্থীকে নমিনেশন দেয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানাবো। উপজেলা চেয়ারম্যানও নৌকা প্রতীকে জয় লাভ করবেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহনেওয়াজ চৌধুরী বিটু, সাধারণ সম্পাদক আবুল কাশেম, সহ-সভাপতি জহিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অ্যাডভোকেট কামাল হোসেন, সদস্য মো. হোসেন, আবু হেনা মুস্তফা কামাল, গিয়াস উদ্দিন, জিএম আবুল কাশেম, উম্মে কুলসুম মিনু, আমিনুর রশিদ দুলাল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. বারেক, সেচ্ছাসেবকলীগের সভাপতি ওসমাণ গণি, সম্পাদক নেজাম উদ্দিন, যুবলীগের যুগ্ম-সম্পাদক জালাল উদ্দিন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. আজম, ছাত্রলীগের সভাপতি কপিল উদ্দিন বাহাদুর প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এআর