Alexa ‘আদু’, ‘নাদু’ নামেই ভালবাসা চালাচালি শ্রাবন্তী-রোশানের

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

‘আদু’, ‘নাদু’ নামেই ভালবাসা চালাচালি শ্রাবন্তী-রোশানের

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:২৪ ৩ মে ২০১৯  

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশান

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশান

অপার বাংলায় জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সিনে পাড়ায় কান পাতলেই শোনা যায় শ্রাবন্তীর বিয়ের খবর। তবে শ্রাবন্তী ও পরিবারের সবাই চুপ থাকলেও সোশ্যাল মিডিয়া থেমে নেই। চলছে তুমুল আলোচনা। তবে এত সব আলোচনার মধ্যেই নিজেদের ‘দুষ্টুমির’ নাম শেয়ার করলেন নায়িকা। 

টালিউডের জনপ্রিয় এ অভিনেত্রী তার তৃতীয় স্বামী রোশান সিংকে আদর করে ‘আদু’ নামে ডাকেন। রোশানও কোন অংশে কম না যায় না। তিনিও নায়িকাকে ভালোবেসে ডাকেন ‘নাদু’ নামে। 

গত কয়েকদিন আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় তৃতীয়বারের মতো বিয়ে করেছেন। তবে এ খবর প্রথমে গোপন রাখতে চেয়েছিলেন টলিউড এই অভিনেত্রী। 

বিয়ের সময় ভারতীয় গণমাধ্যমে পাওয়া যায়নি তার কোনো বক্তব্যও। অবশেষে বিয়ে প্রসঙ্গে মুখ খুলেছেন শ্রাবন্তী। 
শিগগিরই কলকাতায় এসে বন্দুদের বিয়ের পার্টি দিবেন বলে জানান এ অভিনেত্রী। 

ভারতীয় গণমাধ্যমকে শ্রাবন্তী জানান, তার স্বামীর সঙ্গে বেশ ভালো বোঝাপড়া। তাই ভালোবেসে স্বামী রোশান সিংকে ‘আদু’ নামে ডাকেন। আর রোশন তাকে ডাকেন ‘নাদু’ বলে।

চণ্ডীগড়ে বিয়ে করলেন কেন? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, জ্যোতিশাস্ত্র বিশ্বাস করি আমি। আমার এক গুরু আছেন তিনি নিষেধ করেছেন বিয়ের ব্যাপারে আমি যেন কাউকে না বলি। তাই কাউকে বিয়ের ব্যাপারে আগে থেকে কিছুই বলিনি।

তিনি বলেন, সবাই আমাকে শ্রাবন্তী সিং নামে ডাকুক। তবে স্বামী হিসেবে রোশনকে পেয়ে আমি গর্বিত।

এছাড়া, হানিমুন প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, অতীত নিয়ে ভাবতে চাইনা, এখন সবকিছু নতুন করে ভাবছি। শিগগির সুইজারল্যান্ডে হানিমুনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

প্রসঙ্গত, এর আগেও দুইবার বিবাহবিচ্ছেদ হয়েছে এই জনপ্রিয় অভিনেত্রীর। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাদের রয়েছে ঝিনুক নামের একটি ছেলে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তারা।

গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ হয় শ্রাবন্তীর। এরপর গণমাধ্যমে ব্যক্তিগত জীবন নিয়ে একদম কথা বলেননি তিনি। হঠাৎ করেই জানা গেল, আবারো বিয়ের পিঁড়িতে বসছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস