আদালতে বিয়ে করলেন ধর্ষক
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80158 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৮ ১৪২৭,   ০৫ সফর ১৪৪২

আদালতে বিয়ে করলেন ধর্ষক

রূপগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২০:২৯ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:২৯ ২৯ জানুয়ারি ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নানার বাড়িতে বেড়াতে আসা সেই স্কুলছাত্রীকে অবশেষে বিয়ে করেছেন ধর্ষক মৃদুল।

আদালতের মাধ্যেমে সোমবার তাদের বিবাহ রেজিস্ট্রি হয়। এসময় ধর্ষিতার নামে ৮ শতাংশ জমিও লিখে দেয়ায় প্রতিশ্রুতি দেয়া হয় আদালতকে।

এর আগে সোমবার সকালে তাকে কেন্দ্রীয় কারাগার থেকে আটক করে নারায়ণগঞ্জ আদালতে হাজির করে পুলিশ। 

মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতে মৃদুলকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করলে ধর্ষিতা ও মামলার বাদী আপত্তি করলে আদালত রিমান্ড না মঞ্জুর করেন।

কোর্ট  পুলিশের জিআরও শহিদুল ইসলাম বলেন, আইনজীবীদের মধ্যস্থতায় বিয়ের সিদ্ধান্ত নেয়া হয়।

রূপগঞ্জ থানার এসআই ফরিদ আহমেদ বলেন, গত শনিবার রাতে উপজেলার তারাব এলাকার দশম শ্রেণির স্কুলছাত্রী তার নানার বাড়ি স্থানীয় কায়েতপাড়া ইউপির ছাতিয়ান এলাকায় বেড়াতে যায়। সেখানে দোকান থেকে সে সদাই  কিনতে গেলে ছাতিয়ান এলাকার লতিফের ছেলে ও মৃদুল তার দুই বন্ধুর সহায়তায় তাকে অপহরণ করে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় সে রাতেই স্কুলছাত্রীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেন।

ঘটনার পরপরই মৃদুল পালিয়ে গিয়ে তার কর্মস্থল কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে কাজে যোগদান করে। সোমবার সকালে রূপগঞ্জ থানা পুলিশ সেখান থেকে তাকে আটক করে নারায়ণগঞ্জ আদালতে হাজির করে। পরে আইনজীবীরা দুই পরিবারের সঙ্গে মধ্যস্থতা করে সেখানেই তাদের বিবাহ রেজিস্ট্রি করেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ