Alexa আত্মগোপনে সেই বাবা, ফোন ট্র্যাক করে খুঁজল পুলিশ

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

আত্মগোপনে সেই বাবা, ফোন ট্র্যাক করে খুঁজল পুলিশ

নিজেস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৪ ১২ মে ২০১৯   আপডেট: ১৫:০৩ ১২ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সন্তানের ক্ষুধার যন্ত্রণা মেটাতে দুধ চুরি করা সেই বাবা আত্মগোপনে রয়েছেন। এক পুলিশ কর্মকর্তার মাধ্যমে তার দুধ চুরির ঘটনাটি ছড়িয়ে পরলে তাকে চাকরির আশ্বাস দিয়েছিল রিটেইল চেইন শপ স্বপ্ন। তবে তিনি স্বপ্ন কর্তৃপক্ষের সঙ্গে কোনো যোগাযোগ করেননি। এমনকি পুলিশের সঙ্গে দেখাও করেনি। তাছাড়া তার ব্যক্তিগত মোবাইলটিও রয়েছে।

তবে বিষয়টি নিয়ে হাল ছাড়েননি পুলিশ। শনিবার রাতে খিলগাঁও পুলিশ কার্যালয়ে এসে দেখা করার কথা থাকলেও কোন সারা দেননি সেই বাবা। এরপর প্রযুক্তির ব্যবহার করে তার পূর্ণাঙ্গ পরিচয়, বন্ধুর নম্বর সংগ্রহ করে তার সঙ্গে কথা বলেছে পুলিশ।

নাম-পরিচয় গোপন রাখার আশ্বাস দিয়ে রোববার (১২ মে) তাকে আবারও পুলিশের সঙ্গে দেখা করতে বলা হয়েছে। সেই বাবা আজ খিলগাঁও পুলিশ কার্যালয়ে আসবেন বলে জানিয়েছে পুলিশ।

দুধ চুরির ঘটনাটি ফেসবুকে পোস্ট দেয়া খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) জাহিদুল ইসলাম বলেন, তিনি মোবাইল বন্ধ আত্মগোপন করেছিলেন। আত্মসম্মানবোধের কথা ভেবে হয়তো তিনি এটা করেছেন। আমরা প্রযুক্তির সাহায্যে তাকে ট্রেস করে তার সঙ্গে যোগাযোগ করেছি।

তিনি এক বাবার এক ছেলে, সম্ভ্রান্ত পরিবারের ছেলে। আত্মসম্মানবোধের কারণে তিনি আমাদের সঙ্গে দেখা করতে আসেননি। আমি তাকে নিশ্চিত করেছি যে তার নাম-পরিচয় সব গোপন রাখা হবে। তিনি কথা দিয়েছেন- আজ আসবেন।

রিটেইল চেইন স্বপ্নের হেড অব মার্কেটিং তানিম করিম বলেন, আমরা তার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছি। তবে তার জন্য স্বপ্নের দ্বার এখনও খোলা রয়েছে। তিনি আসলে আমরা তার দায়িত্ব নেব এবং তার নাম-পরিচয় গোপন রাখব।

এর আগে গত ১০ মে রাজধানীর বাকি সড়কে কর্তব্যরত থাকা অবস্থায় এসি জাহিদুল ইসলাম ‘বাচ্চার জন্য বাবার দুধ চুরির’ মতো হৃদয়বিদারক ঘটনার বর্ণনা দেন ফেসবুক পোস্টের মাধ্যমে যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics
Best Electronics