Alexa আতিক ভাইয়ের সঙ্গে আমার প্রথম...!

ঢাকা, শুক্রবার   ১৯ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

আতিক ভাইয়ের সঙ্গে আমার প্রথম...!

 প্রকাশিত: ০৯:১৯ ১০ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৯:২৫ ১০ ফেব্রুয়ারি ২০১৮

অপি করিম

অপি করিম

বাংলাদেশের অপি করিম। সম্প্রতি তিনি আরেকটি নাটকে কাজ করেছেন। নাম ‘আমায় খুঁজো না’। নাটকটি নির্মাণ করেছেন নূরুল আলম আতিক। এটির শুটিং হয়েছে কলকাতার বিভিন্ন মনোরম লোকেশনে।

যৌথ প্রযোজনায় নয়, গল্পের খাতিরে ভারতের কলকাতায় শুটিং হলো ‘আমায় খুঁজো না’ নামের একটি নাটকের। এতে অপি করিমের সঙ্গে অভিনয় করেছেন ভারতের ভাস্বর চট্টোপাধ্যায়।

গত সপ্তাহে নাটকটির শুটিং শেষ হয়েছে।

ঢাকায় ফিরে অভিনেত্রী অপি ডেইলি বাংলাদেশকে বলেন, আতিক ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ এটি। সেদিক থেকে বলবো, খুবই ভালো হয়েছে। ভাস্বরের সঙ্গে কাজ করেও ভালো লেগেছে।

আগামী ১০ ফেব্রুয়ারি রাত নয়টা ২০ মিনিটে ‘ভালোবাসার ফ্রেশ গল্প’ শিরোনামে নাটকটি এনটিভিতে প্রচারিত হবে । একই শিরোনামে আরও পাঁচটি নাটক প্রচারিত হওয়ার কথা রয়েছে।

জানা যায়, মোট ছয়টির মধ্যে তিনটি নাটকের শুটিং কলকাতার বিভিন্ন জায়গায় করা হয়েছে।

এদিকে সম্প্রতি অপি ‘নীল গ্রহ’নামের একটি নাটকে অভিনয় করেছেন। জনপ্রিয় নির্মাতা সাগর জাহানের এই নাটকে তার সঙ্গে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। তাছাড়া প্রায় দেড় বছর আগে খুঁটিনাটি খুনসুটি নাটকে শেষ অভিনয় করেছিলেন তিনি। আশফাক নিপুণ পরিচালিত নাটকটি সেবার ঈদুল ফিতরে প্রচারিত হয়েছিল। এরপর আর অভিনয় করতে দেখা যায়নি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অপি করিমকে।

ঢাকা মেট্রো গ-৯১০৬ নামে একটি ওয়েব সিরিজে অভিনয়ের মধ্য দিয়ে আবার অভিনয়ে ফিরলেন তিনি। এটির পরিচালনা করেছেন অমিতাভ রেজা।

ডেইলি বাংলাদেশ/জেডআই/টিএএস