আজীবন সম্মাননা পাচ্ছেন সুবীর নন্দী

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

আজীবন সম্মাননা পাচ্ছেন সুবীর নন্দী

 প্রকাশিত: ১৩:৫৫ ১০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ২২:৩৮ ১২ সেপ্টেম্বর ২০১৮

সুবীর নন্দী

সুবীর নন্দী

চ্যানেল আই সংগীত পুরস্কারে এবার আজীবন সম্মাননা পাচ্ছেন খ্যাতিমান শিল্পী সুবীর নন্দী। আগামী ২১শে সেপ্টেম্বর আজীবন সম্মাননাসহ ১৬টি বিভাগে আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার দেয়া হবে।  

এবার এই আয়োজন হবে হবিগঞ্জের ‘দ্য প্যালেস লাক্সারি’ রিসোর্টে। আয়োজক সূত্রে জানা গেছে, এ বছর থেকে আধুনিক, ছায়াছবির গান, নজরুলসংগীত, রবীন্দ্রসংগীত ও পল্লীগীতিতে ‘গোল্ডেন ভয়েস পুরস্কার’ অন্তর্ভুক্ত করা হয়েছে। এরইমধ্যে বিচারকরা জমা পড়া গান থেকে প্রাথমিক মনোনয়নের কাজ শেষ করে ফেলেছেন। 

এবার বিচারক প্যানেলে রয়েছেন ফেরদৌসী রহমান, আজাদ রহমান, গাজী মাজহারুল আনোয়ার, ফরিদা পারভীন, শেখ সাদী খান, তপন মাহমুদ, মকসুদ জামিল মিন্টু, মানাম আহমেদ, আবদুর রহমান, মুশফিকুর রহমান গুলজার, আনিসুল ইসলাম, পান্না আজম ও গিয়াস উদ্দিন সেলিম। 

জানা গেছে, এতদিন ঢাকায় এই পুরস্কার প্রদান অনুষ্ঠান হলেও আয়োজনটিকে বৈচিত্র্যপূর্ণ ও আকর্ষণীয় করতে এবার ঢাকার বাইরে নিয়ে যাওয়া হচ্ছে। ঢাকা থেকে শোবিজের দুই শতাধিক তারকা অতিথি দ্য প্যালেস রিসোর্টে অনুষ্ঠেয় এই অনুষ্ঠানে যোগ দেবেন বলে আয়োজকরা আশা করছেন।

অনুষ্ঠানে পুরস্কার প্রদানের ফাঁকে ফাঁকে সাংস্কৃতিক পর্বে অংশ নেবেন একঝাঁক তারকাশিল্পী। আর এরইমধ্যে শুরু হয়ে গেছে মহড়া। চ্যানেল আই সংগীত পুরস্কার আয়োজনটির পৃষ্ঠপোষকতায় রয়েছে সেভেন আপ। 

প্রসঙ্গত, চ্যানেল আই সংগীত পুরস্কারের এক যুগ পূর্তি ও ১৩তম বর্ষে পদার্পণের অনুষ্ঠান এটি।  

ডেইলি বাংলাদেশ//টিএএস