Alexa আজিজের ভাতিজা ওমরসহ ৩জনকে আসামি করে দুই মামলা

ঢাকা, রোববার   ১৭ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২ ১৪২৬,   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

Akash

আজিজের ভাতিজা ওমরসহ ৩জনকে আসামি করে দুই মামলা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:১৩ ২৮ অক্টোবর ২০১৯   আপডেট: ২২:১৭ ২৮ অক্টোবর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের বাসায় মাদক ও ক্যাসিনো সরঞ্জাম উদ্ধারের ঘটনায় দুটি মামলা ও একটি জিডি হয়েছে। দুটি মামলাতেই আজিজ মোহাম্মদের ভাতিজা ওমর মোহাম্মদ ভাই এবং ওই বাড়ির দুই কেয়ারটেকার নবীন মন্ডল (৪৮) ও মো. পারভেজকে(২৪) আসামি করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আরো কয়েকজনকে এসব মামলায় আসামি করা হয়।

অধিদফতরের সহকারী পরিচালক (এডি) খোরশেদ আলম মামলার বিষয়টি নিশ্চিত করেন।

এছাড়া আজিজ মোহাম্মদের বাসার টপ ফ্লোরে মিনিবার ও ক্যাসিনো সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গুলশান থানা পুলিশ একটি সাধারণ ডায়রি (জিডি) করেছে।

সোমবার গুলশান মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অধিদফতরের পরিদর্শক এস,এম সামসুল কবীর বাদি হয়ে একটি এবং উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বাদি হয়ে মামলা দুটি করেন। 

গত শনিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজধানীর গুলশান-২ এর ৫৭ নম্বর সড়কের ১১/এ ও ১১/বি এবং গুলশান-১ এর ২৮ নম্বর সড়কের ৫২ নম্বর বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে ৩৮২ বোতল বিদেশি মদ, এক কেজি সিসা, একটি ক্যাসিনো বোর্ড, এএমবি (আজিজ মোহাম্মদ ভাই) নামাঙ্কিত ১৬শ’ গুটি উদ্ধার করে। আটক করা হয় ওই বাড়ি দু’টির কেয়ারটেকার নবীন মন্ডল (৪৮) ও মো.পারভেজকে (২৪)। অভিযানের সময় পালিয়ে যায় আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদ।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/এস