Alexa আজকের রাশিফল

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

আজকের রাশিফল

 প্রকাশিত: ০৮:২০ ২৯ এপ্রিল ২০১৮   আপডেট: ১২:৩৪ ২৯ এপ্রিল ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শুক্রদেব, গ্রহমাতা চন্দ্র ও পরমযোগী গ্রহ শনিমহারাজের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিও সমানতালে প্রাপ্ত হবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট থাকবে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ না করাই শ্রেয় হবে। লম্বা দূরত্বের সফর বর্জন করা শ্রেয়।

মিথুন (২১ মে-২০ জুন)
শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতার দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণ হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদের মীমাংসা হবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদি প্রাপ্ত হওয়ার সম্ভাবনা।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
ভ্রাতা-ভগ্নিদের সঙ্গে মতানৈক্য দূর হবে। নিত্যনতুন প্ল্যান-প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বারগতিতে এগিয়ে চলবেন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থকায় মন আনন্দে নাচবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতার প্রতি ঝুঁকবে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। লটারি ফাটকা জুয়া রেশ শেয়ার প্রভৃতি এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে। সপরিবারে কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
একদিকে আয় উপার্জন কম অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ সব মিলিয়ে মন অতিশয় জীর্ণ করে তুলবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম-অর্থ দুটোই ব্যয় হবে কিন্তু ফল হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজনেরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। ভ্রমণ শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
পাওনা টাকা আদায় আটকে থাক বিল পাস তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। লম্বা দূরত্বের সফর বন্ধ করা শ্রেয় হবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেমীযুগল সতর্ক থাকুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যান প্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রবরব করবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল প্রদান করবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্র গতির বাহন বর্জনের সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকুন। একদিকে আয় উপার্জন কম অপরদিকে পারিবারিক ঝামেলা প্রভৃতিতে মন বিষণ্ন হয়ে পড়বে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩