Alexa আজকের রাশিফল (২২ আগস্ট)

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

আজকের রাশিফল (২২ আগস্ট)

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৪০ ২২ আগস্ট ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) 
আজ ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কর্মে অলসতা প্রকাশ পাবে। বাড়িতে প্রচুর অতিথি সমাগম হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে ঝগড়ার মীমাংসা হয়ে যেতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানদের নিয়ে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। আজ আপনার আয় ভাগ্য ভাল থাকলেও অর্থ অপচয় হবে প্রচুর। সংসারে খুব মাথা ঠাণ্ডা রেখে না চললে অশান্তি হতে পারে। শরীরে কোনো অংশে চোট লাগতে পারে। উচ্চ বিদ্যার্থীদের জন্য সময়টা শুভ।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 
পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল যাবে না। আজ পিতার বুদ্ধিতে শত্রুর মোকাবেলা করতে সক্ষম হবেন। শরীরে ছোটখাটো সমস্যা থাকবে। কর্মক্ষেত্র ভালই থাকবে। ছেড়ে যাওয়া প্রেম আবার জুড়ে যাওয়ার সম্ভাবনা আছে। আজ বন্ধুদের প্ররোচনায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ কাউকে টাকা পয়সা ধার দেবেন না। স্ত্রীর সহযোগিতায় আজ আপনার কিছু ভাল হতে চলেছে। শিক্ষার ক্ষেত্রে সময়টা অনুকূল। সন্তানের জন্য মন খারাপ হতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০) 
বাড়তি কোনো বিবাদ বাড়িতে আসতে পারে। উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি হতে পারে। মানসিক দিক থেকে আজ কারোও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে আপনার উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। খাওয়ারের জন্য পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 
কর্মস্থানে উন্নতির সুযোগ আসছে। আজ অন্য কারো আলোচনা না করাই ভাল, বিবাদের আশঙ্কা আছে। আজ ভাল কোনো উপহার পেতে পারেন। ভাল কিছু হাতে এসেও চলে যেতে পারে। দূরে কোথাও পরীক্ষার খবর আসতে পারে। ব্যবসায় প্রচুর দায়িত্ব বৃদ্ধি হওয়ার মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। স্ত্রীর প্রেরণা আপনাকে উদ্যমী করে তুলবে। আজ কাউকে বেশি বিশ্বাস করবেন না। নিজের কারো শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা হতে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 
সারাদিন শত্রুর কারণে ভয় ভাব বাড়তে পারে। আজ কর্ম ভালই এগোবে কিন্তু মনে একটা ব্যাকুলতা কাজ করবে। কারো বিশ্বাস ভঙ্গের অপবাদ আসতে পারে। সাংসারিক জটিলতা কাটতে পারে। না চাইতেই পাওনা আদায় হতে পারে। কোনো কারণে কর্মে অবসাদ আসতে পারে। আপনার উচ্চ মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। মনস্থির করে পারিবারিক দায়িত্ব পালন করুন। চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 
কোনো চিন্তা আজ মাথা খারাপ করতে পারে। আপনার কুচিন্তা আপনার কর্মে বাধার সৃষ্টি করবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা করার ভাল সময়। আপনি কোনো ভাল কারণে পুরষ্কার পেতে পারেন। শেয়ার বা ফটকায় প্রাপ্তি যোগ রয়েছে। আজ কোনো কারণে বিপদে পরে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে। হঠাৎ করে নেওয়া কোনো সিদ্ধান্তে আপনি লাভবান হবেন। কাউকে বিশ্বাস করবেন না। উচ্চ শিক্ষার সুযোগ পাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 
শরীরের দিকে কোনো কষ্ট আজ একটু বাড়তে পারে। আজ ব্যবসার যোগ ভাল আছে, কিন্তু কর্মে নিজের অনিচ্ছা ভাব থাকবে। জনহিতকর কাজে প্রচুর সুনাম বৃদ্ধি পাবে। পড়াশুনায় নানা সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। ব্যবসার আর্থিক দিক ভাল থাকলেও, কোনো সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে। পড়াশুনায় আশানুরূপ ফল পাওয়া যেতে পারে। সব কাজে ধৈর্য্য ধরতে হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) 
কোমড়ের নীচের অংশে ব্যথার পরিমাণ বৃদ্ধি পাবে। কর্মস্থানে নিজের দক্ষতার জন্য সুনাম বৃদ্ধি পাবে। বিদ্যায় নানা প্রকার বাধার সৃষ্টি হতে পারে। প্রতিবেশীদের চিকিৎসার কাজে সময় দিতে হতে পারে। জীবজন্তু থেকে সাবধাণতা বজায় রাখুন। কোনো কারণে যশ খ্যাতি বৃদ্ধির একটা সম্ভাবনা আছে। স্বামী-স্ত্রী মিলিত কোনো কাজে সফলতা পাবেন। একটু বুদ্ধির ভুল আপনাকে বিপদে ফেলতে পারে। ব্যবসায় ভাল আয় হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 
কর্মস্থানে কোনো বিবাদ থেকে সাবধাণ থাকুন। ব্যবসায় বা চাকুরীর স্থানে কোনো রকম অসুবিধা নেই। আজ কারো কাছ থেকে খুব দামি কিছু প্রাপ্তিযোগ দেখা যাচ্ছে। সংসারে আচরণ সংযত করে চলুন। ভ্রমণের উদ্যেশ্য বাতিল করুন। বাড়িতে কোনো আত্মীয়ের সমাগম হতে পারে। উচ্চ বিদ্যার ক্ষেত্রে সময়টা খুব অনুকূল। শরীর নিয়ে ভোগান্তির যোগ আছে। উপার্জনের হার বৃদ্ধি হতে পারে। দাঁতের পীড়ায় ভোগান্তি হতে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে গিয়ে বিবাদ হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 
দিনটি আজ খুব ভাল যাবে না। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হটকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে। আজ কোনো বিষয়ে আত্মীয়দের উপর ক্ষোভ সৃষ্টি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। বাড়িতে কোনো মাঙ্গলিক কাজ হতে পারে। উচ্চ শিক্ষায় অগ্রগতি যোগ আছে। সন্তানের জন্য একটু চিন্তা বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 
আজ ভাল কোনো কাজে বাধা আসতে পারে। আজ সারাদিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি খুব উপযুক্ত। বিশেষ কোনো সুযোগে জীবনের ধারা বদলাতে পারে। দাম্পত্য কলহ মিটে গিয়ে সুখের দিন আসবে। বদলির জন্য বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। ছেলে মেয়েদের নিয়ে মুখ উজ্জ্বল হতে পারে। প্রেমের ব্যপারে কোনো চিন্তা বাড়তে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 
বাড়িতে কোনো সুখের খবর আসতে পারে। আজ যে কাজেই হাত দেবেন বিশেষ সফলতা পাবেন। অনেক দিন ধরে আটকে থাকা কাজ আজ হয়ে যেতে পারে। ফুলের ব্যবসায়ীদের জন্য সময়টা খুব অনুকুল। পড়াশুনার জন্য দূরে কোথাও যেতে হতে পারে। আজ কারো কাছে আত্মসমর্পণ করলে আপনার পক্ষে ভাল হবে। আজ সারাদিন কাজের চাপ বাড়তে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত একলা না নেওয়াই শ্রেয়। আয়ের পথ খুব ভাল হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস