‘আজও প্রতিরাত’র সিক্যুয়েল নিয়ে আসছেন ইমন খান

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

‘আজও প্রতিরাত’র সিক্যুয়েল নিয়ে আসছেন ইমন খান

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০১ ১৩ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘আজও প্রতিরাত জেগে থাকি তোমার আশায়’ গানটি দিয়ে শ্রোতা মহলে বেশ জনপ্রিয়তা লাভ করেন কণ্ঠশিল্পী ইমন খান। গানটি প্রকাশের দীর্ঘ বছর পর গানটি সিক্যুয়েল নিয়ে আসছেন ইমন। এবারের গানটির কথা ও সুর করেছেন প্লাবন কোরেশী। সঙ্গীতায়োজন করেছেন রিয়েল আশিক।

জানা গেছে, এরইমধ্যে নির্মিত হয়েছে গানের মিউজিক ভিডিও। ভিডিও নির্মাণ করেছেন বি কে শাহিন খান। এতে মডেল হয়েছেন ইমতু রাতিশ ও আদিবা।

গানটি প্রসঙ্গে ইমন খান বলেন, পরিকল্পনা করেই গানটি করেছি। বেশ ভালো হয়েছে গানটি। তাই প্রত্যাশাও অনেক বেশি। প্রথম গানটির মতো না হলেও আশা করি এটিও শ্রোতারা ভালোভাবে গ্রহণ করবেন। অচিরেই সাউন্ডেক থেকে প্রকাশ পেতে যাচ্ছে ‘আজও প্রতিরাত জেগে থাকি তোমার আশায় টু’র গান ভিডিও।

ইমন জানান, শিগগিরই ভিডিওতে প্রকাশ পাচ্ছে তার আরো দুটি গান। একটি ‘মন নিয়ে খেলা’ আরেকটি ‘মনের মানুষ’। প্রথমটির কথা লিখেছেন প্রসেনজিৎ মন্ডল। গাওয়ার পাশাপাশি ইমনের সুর করা গানটির সঙ্গীত করেছেন সুমন কল্যাণ। প্রকাশ পাবে ডিপি মিউজিক স্টেশন থেকে। আর ‘মনের মানুষ’র কথা ও সুর করেছেন মাসুদ আহমেদ। সঙ্গীতায়োজনে রিয়েল আশিক। প্রকাশ পাবে রুফফাস মাল্টিমিডিয়া থেকে।

এদিকে, গেল ঈদ আয়োজনে প্রকাশ পেয়েছে ইমনের বেশ কয়েকটি গান। বেশ কয়েক বছর আড়ালে থাকলেও আবারো ধারাবাহিক ভাবে গান প্রকাশ করছেন ইমন। 

ডেইলি বাংলাদেশ/এনএ