Exim Bank
ঢাকা, বৃহস্পতিবার ২৪ মে, ২০১৮
iftar

শুনতে হতো ‘নেপোটিজম’ নিয়ে, এখন ‘পৌরুষত্ব’ নিয়ে!

 বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৩, ১৬ মে ২০১৮

আপডেট: ১০:৪৮, ২৩ মে ২০১৮

১৩৪২ বার পঠিত

ফাইল ফটো

ফাইল ফটো

ক’দিন আগে বিয়ে করেছেন সোনম কাপুর। মুম্বাই ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি।

এদিকে, সোনমের বিয়ের পর নানান মন্দ কথায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া। বাদ পড়লো না তার বন্ধু করণ জোহরও। সোনম দেশদ্রোহী, লোভি। প্রেম নয়, টাকার জন্য সে বিয়ে করেছে আনন্দ আহুজাকে, প্রতিনিয়ত এমনই কথা শুনতে হচ্ছে এই তারকাকে।

Karan

এদিকে, করণ সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে সোনমের মেহেন্দির একটি ছবি পোস্ট করেছেন। তাতেই বোল্ড হতে হচ্ছে এই প্রযোজক-পরিচালককেও। একের পর এক কুরুচিকর মন্তব্যে ভরেগেছে তার ছবির কমেন্ট বক্স।

এর আগে, এতোদিন নেপোটিজম নিয়ে কথা শুনতে হতো করণকে। এবার প্রশ্ন উঠেছে তার পৌরুষত্ব নিয়ে! তবে এসবে আপাতত কান দিচ্ছেন না করণ। বরং সোনমের ওই বিয়েতে জমিয়ে মজা করছেন তিনি। সোনমের বিয়ের দিন সকালে গোলাপি পাঞ্জাবীতে সকলের নজর কাড়েন করণ।

বলিউড টাউনে এদের বন্ধুত্বের কাহিনী অনেক পুরনো, কারো অজানা নয়। ফলে সোনমের বিয়ের কোনও কিছু বাদ দেননি এই প্রযোজক-পরিচালক। মেহেন্দি থেকে বিয়ে একের পর এক ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

সূত্রের খবর, বান্ধবীর বিয়েতে সুনমকে জুয়েলারী, শাড়ি এবং মিষ্টি নিয়ে একটি বড়সড় উপহার দিয়েছেন করণ। জুয়েলারী আবার যে সে নয় বরং ডায়মন্ডের সঙ্গে রূপার কম্বিনেশনে একটি আম্রপালি ঝুমকা ও ডিজাইনার কাঞ্জিভরম শাড়ি। সঙ্গে দিল্লির একটি স্পেশাল দোকান থেকে আনা সোনমের ফেভারিট মোতিচূড় লাড্ডু।

ডেইলি বাংলাদেশ/জেডআই

সর্বাধিক পঠিত