আগের স্ত্রীর প্রশংসায় পরের স্ত্রীর স্বামী!

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

আগের স্ত্রীর প্রশংসায় পরের স্ত্রীর স্বামী!

 প্রকাশিত: ১২:১০ ২১ জুলাই ২০১৮   আপডেট: ১২:১০ ২১ জুলাই ২০১৮

করণ-জেনিফার-বিপাশা

করণ-জেনিফার-বিপাশা

বলিউড অভিনেতা করণ সিং গ্রোভার। একটি টেলিভিশন সিরিয়ালে কাজ করতে গিয়ে অভিনেত্রী জেনিফারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। এরপর প্রথম স্ত্রীকে তালাক দিয়ে তার (জেনিফারের) সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এই অভিনেতা। কিন্তু বেশিদিন টেকেনি সে সম্পর্কও। মাত্র দুই বছরের মাথায় ভেঙে যায় তার দ্বিতীয় সংসারও।

বিচ্ছেদের পর অতীত ভুলে দু’জনই সামনের দিকে এগিয়ে যান। এদিকে করণ সিং গ্রোভারও থেমে নেই। আবারো বিয়ে করে সুখে শান্তিতে ঘর সংসারে ব্যস্ত এই অভিনেতা। 

অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে তৃতীয়বার গাঁটছড়া বাঁধেন করণ সিং। অন্যদিকে আর বিয়ে না করে টেলিভিশন সিরিয়ালের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটছে জেনিফার উংগেটের।

এদিকে কালারস টেলিভিশনে বর্তমানে প্রচারিত হচ্ছে ‘বেপানাহ’ সিরিয়ালটি। তার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন জেনিফার। এতে জোয়া চরিত্রে অভিনয় করছেন তিনি। তার বিপরীতে সিরিয়ালটিতে রয়েছেন হারসাদ চোপড়া। দু’জনের রসায়ন এরইমধ্যে জয় করে নিয়েছে ‘বেপানাহ’ ভক্তদের মন। 

সেই সিরিয়াল দেখেই নাকি মুগ্ধ হয়েছেন বিপাশার স্বামী করণ সিং গ্রোভারও।

সম্প্রতি একটি অনুষ্ঠানে তাকে (করণ) প্রশ্ন করা হয়, আপনি জেনিফারের অভিনীত ‘বেপানাহ’ সিরিয়ালটি দেখেন কিনা? জবাবে করণ বলেন, আমি দেখিনি, আপনারা দেখেছেন কী? দেখলে কেমন হচ্ছে আমাকে বলুন!

তবে করণের একটি ঘনিষ্ঠসূত্রে জানা যায়, আগের স্ত্রীর সিরিয়ালটি নাকি প্রায় দেখেন বিপাশার স্বামী। এমনকি তার প্রশংসায় পঞ্চমুখও নাকি স্বামী করণ।

ডেইলি বাংলাদেশ/জেডআই