আগের রোজায় আঙ্গুল, এবার নিল প্রাণ

ঢাকা, শনিবার   ২৫ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৯ রমজান ১৪৪০

Best Electronics

আগের রোজায় আঙ্গুল, এবার নিল প্রাণ

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৬:৩৯ ১৫ মে ২০১৯   আপডেট: ০৯:৫৮ ১৫ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এক বছর আগে এ রোজার মাসেই ময়মনসিংহ জেলা যুবলীগ নেতা রেজাউল করিম রাসেলের একটি আঙ্গুল কেটে নিয়েছিল প্রতিপক্ষ। এবারের রোজায় ওরাই কেড়ে নিয়েছে তার প্রাণ। 

এমন অভিযোগ নিহত রেজাউল করিম রাসেলের বড় ভাই আনোয়ার হোসেন লিমনের।

সোমবার রাতে নগরীর মৃত্যুঞ্জয় স্কুলরোড মহল্লায় ডিফেন্স পার্টির কার্যালয়ে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে।

নিহত রেজাউল করিম রাসেল শহরতলীর শম্ভুগঞ্জ হরিপুর এলাকার জালাল উদ্দিন ওরফে জালাল ডিলারের ছেলে। তিনি জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি।

নিহতের বড় ভাই আনোয়ার হোসেন লিমন জানান, এক বছর আগে এ রোজার মাসেই জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল মামুন আরিফের বাহিনী রাসেলের একটি আঙ্গুল কেটে নিয়ে যায়। এরআগেও দুই-তিনবার তার ওপর হামলা হয়। আমি নিশ্চিত, আরিফ ও তার বাহিনীর সদস্যরাই আমার ভাইকে হত্যা করেছে। 

ঘটনাস্থল পরিদর্শন করে সদর সার্কেলের এএসপি আল আমিন জানান, রাসেলকে রাত আনুমানিক ২টার দিকে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় সড়কে ফেলে রাখা হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য (মমেক) হাসপাতাল মর্গে পাঠায়। তার ব্যবহৃত মোবাইল ফোন পাওয়া গেছে। হত্যাকারীদের গ্রেফতারে কোতোয়ালি পুলিশ ও ডিবি পুলিশ কাজ করছে।

কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। হত্যাকারী যে বা যারাই হোক তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics