Alexa আগুনে পুড়ে জীবন দিলো স্বামী পরিত্যক্তা নারী

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

আগুনে পুড়ে জীবন দিলো স্বামী পরিত্যক্তা নারী

চাটমোহর (পাবনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৬ ২০ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনা চাটমোহরে নিজ শরীরে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছেন স্বামী পরিত্যক্তা এক নারী।

শুক্রবার রাতে উপজেলার হরিপুর ইউপির চড়ইকোল পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত শারমিন আক্তার ওই গ্রামের আবু সাইদের মেয়ে।

নিহতের বাবা জানান, তিনি ঢাকায় রিকশা চালান। বাড়িতে স্ত্রীর সঙ্গে এক ছেলে ও দুই মেয়ে থাকে। তিন বছর আগে অষ্টম শ্রেণিতে পড়া অবস্থায় চামটা গ্রামে শারমিনকে বিয়ে দেয়া হয়। স্বামীর সঙ্গে অমিল থাকায় দেড় বছর আগে তাদের ছাড়াছাড়ি হয়। এরপর বাড়িতে থেকে পুনরায় লেখাপড়া শুরু করে শারমিন। শুক্রবার রাতে খাবার খাওয়ার পর বাড়ির সবাই ঘুমিয়ে পড়েন। পরে রাত ১ টায় শারমিনের চিৎকার শুনে ঘরের লোকেরা বাইরে গিয়ে দেখেন, শারমিন নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে। তাৎক্ষণিক স্বজনরা আগুন নেভানোর চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি। ঘটনাস্থলেই শারমিনের মৃত্যু হয়।

চড়ইকোল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস রঞ্জন তলাপাত্র জানান, শারমিন অষ্টম শ্রেণিতে পড়া অবস্থায় বাবা-মা বিয়ে দেয়। এরপর স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির হয়। চলতি বছরের জানুয়ারি মাসে পড়ালেখা করতে আমাদের কাছে ইচ্ছা পোষণ করে। পরে তাকে নবম শ্রেণিতে রেজিস্ট্রেশন করানো হয়। সে নিয়মিত ক্লাস করতো। গত বৃহস্পতিবার স্কুলে এসেছিল। সে খুবই ভাল মেয়ে ছিল। তাকে দেখে বা কথাবার্তা শুনে অস্বাভাবিক মনে হয়নি।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ইউডি মামলা হয়েছে। তবে পুলিশ ঘটনাটি তদন্ত করছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে এলে মৃত্যুর কারণ জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics
Best Electronics