Alexa আগুনে পুড়ল কালীগঞ্জ বাসস্ট্যান্ড

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

আগুনে পুড়ল কালীগঞ্জ বাসস্ট্যান্ড

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০১ ১১ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঝিনাইদহের কালীগঞ্জের মেইন বাসস্টান্ডে মঙ্গলবার রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। বাসস্ট্যান্ডের পাশের তালাবদ্ধ একটি গ্যারেজ থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে আগুন চারদিকে দ্রুত ছড়িয়ে পড়ে। 

খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মেইন বাসস্ট্যান্ডের চিত্রা, সোহেলি, চাকলাদার, মধুমতি পরিবহন কাউন্টার এবং দোকানসহ মোট ১০টি ঘর পুড়লেও ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীদের চেষ্টায় টার্মিনালে রেখে দেয়া অনেকগুলো বাস ও আশপাশের অর্ধশত দোকান অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান রক্ষা পায়। 

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, রাতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। ফায়ার সার্ভিসের আপ্রাণ চেষ্টায় রাত ১টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। 

তিনি আরো জানান, টার্মিনালের পাশের একটি তালাবদ্ধ মোটর গ্যারেজের বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এরপর তারা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই বেশ কয়েকটি মুদি দোকান অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়। তবে ঘটনাস্থলের চারপাশ দিয়ে ফাঁকা জায়গায় গেটে লক করে রাখা অনেকগুলো বাস ছিল। ফায়ার সার্ভিসের কর্মীদের চেষ্টায় সেই বাসগুলো রক্ষা করা সম্ভব হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/জেএস