ঢাকা, সোমবার   ১৮ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৬ ১৪২৫,   ১২ জমাদিউস সানি ১৪৪০

‘স্ক্রিনশট’ ফাঁস, ‘ভ্যাবাচ্যাকা’য় চেতন ভগত!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১১:৩৬ ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ১১:৩৬ ৭ অক্টোবর ২০১৮

চেতন ভগত

চেতন ভগত

কয়েক সপ্তাহ আগে নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন তনুশ্রী দত্ত। আর অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে ‘মি টু’ আন্দোলনে সরব হয়েছে বলিউডের একাংশ। 

আর সেই ধারাবাহিকতায় তনুশ্রীর পাশে দাঁড়িয়েছেন লেখক চেতন ভগতও। এবার সেই চেতনের বিরুদ্ধেই এক মহিলাকে হেনস্থার অভিযোগ উঠল! আর এতেই বিব্রতকর অবস্থায় পড়লেন লেখক নিজেই।

এক মহিলার সঙ্গে তার হোয়াটসঅ্যাপে কথাবার্তার ‘স্ক্রিনশট’ সামনে এসেছে। তা ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে তীব্র বিতর্ক। এর কয়েক ঘণ্টা পরে ফেসবুকে একটি পোস্ট করে ঘটনার কথা স্বীকারও করে নিয়েছেন চেতন ভগত। 

তিনি জানিয়েছেন, কয়েক বছর আগে একটি মেয়ের সঙ্গে হোয়াটসঅ্যাপে তার সেই বাক্যালাপ হয়েছিল। চেতন এও জানিয়েছেন, নিজের ভুল বুঝতে পেরে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন। এমনকি গোটা ঘটনার কথা নিজের স্ত্রী অনুষাকে জানিয়ে তার কাছেও ক্ষমা চেয়েছেন চেতন। 

ভাইরাল হওয়া ‘স্ক্রিনশট’টিতে দেখা যাচ্ছে, চেতন ভগত লিখেছেন, তুমি মিষ্টি, মজাদার এবং খুবই ভাল মনের মানুষ। তাই আমি ঠিক করেছি, তোমার সঙ্গে ঘনিষ্ঠতা করব। কিছু তো বল। 

আর সেই উত্তরে মেয়েটি বলেছিলো, অন্য বিবাহিত পুরুষদের মতো কেন বলছ? তুমি কিন্তু এ রকম না। এর থেকে ভাল।

এমন হোয়াটসঅ্যাপ কথোপকথন ফাস হতেই ফেসবুকে পোস্টে ৪৪ বছর বয়সি ওই লেখক লিখেছেন, যার উদ্দেশ্যে ওই বার্তা পাঠিয়েছিলাম, তার কাছে প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি। ওই ‘স্ক্রিনশট’গুলি সত্যিই। যদি আমার ওই কথাগুলো আপনাদের ভুল মনে হয়, তা হলে দুঃখিত। 

আর আমার ক্ষমাপ্রার্থনা আপনারা মেনে নেবেন। আসলে এই ‘স্ক্রিনশট’ গুলো কয়েক বছরের পুরনো। আর ওই মহিলার সঙ্গে বেশ কয়েক বার দেখা হয়েছে। আমাদের ভাল বন্ধুত্ব ছিল। আর যেমন ‘স্ক্রিনশট’-এ দেখা যাচ্ছে, আমি সব সময় ওর প্রতি টান অনুভব করতাম। কারণ ও খুব ভাল মানুষ।

তবে আমি সাফ জানাতে চাই যে, আমাদের মধ্যে শারীরিক সম্পর্ক, কোনো অশ্লীল ছবির আদান প্রদান ছিল না। তারপরে অবশ্য আমি ওই মহিলার নম্বর মুছে ফেলেছিলাম এবং তার সঙ্গে আমার আর যোগাযোগ নেই। 

ডেইলি বাংলাদেশ/টিএএস