আকাশ থেকে পড়ল ৫০ কেজির লোহার খণ্ড!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=170514 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩১ ১৪২৭,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

আকাশ থেকে পড়ল ৫০ কেজির লোহার খণ্ড!

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৩২ ২১ মার্চ ২০২০   আপডেট: ০০:০২ ২২ মার্চ ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় আকাশ থেকে প্রায় ৫০ কেজি ওজনের একটি ধাতব বস্তু উড়ে এসে পড়েছে বলে তথ্য পাওয়া গেছে। 

মাটিতে পড়ার পর সেটি ১০ ফুট গেঁথে যায়। পুলিশ, বোম্ব ডিসপোজাল ইউনিট এই ধাতব বস্তুর বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেনি।  উদ্ধার ধাতব বস্তুটিতে লাল এবং সাদা রঙের প্রলেপ রয়েছে। সীতাকুণ্ড থানা পুলিশের কাছে বস্তুটি রাখা হয়েছে।

সীতাকুন্ড থানার ওসি মোহাম্মদ ফিরোজ হোসেন মোল্লা বলেন, কাউন্টার টেররিজম ইউনিটের টিম মাটির নিচ থেকে ধাতব বস্তু উদ্ধার করে পুলিশকে বুঝিয়ে দিয়েছে। সিআইডির টিম দিয়ে এটি পরীক্ষা করা হবে। বস্তুটি কোথা থেকে এসে পড়েছে তা নিশ্চিত করে বলতে পারছি না।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শনিবার দুপুর দুই টার দিকে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউপির পূর্বহাসনাবাদ গ্রামের মিত্র বাড়ির পাশেই ধাতব বস্তুটি এসে পড়ে।

স্থানীয়রা দাবি করে, এটি আকাশ থেকেই পড়েছে। তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল ঘিরে রাখে।  

কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ কমিশনার পলাশ কান্তি নাথ জানান, প্রথমে বলা হয়েছিল, এটি আকাশ থেকে পড়েছে। তাই ধারণা করা হয়েছিল হেলিকপ্টারের কোনো অংশ হতে পারে। এমনকি বিমানের যন্ত্রও হতে পারে। কিন্তু পরবর্তীতে মাটির নিচ থেকে তোলার পর দেখা গেলো একটি লোহার খণ্ড। কিন্তু কোথা থেকে এসে এই খণ্ডটি এখানে পড়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

ডেইলি বাংলাদেশ/এমকে