Alexa আওয়ামী লীগ সব সময় জনগণের

ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

আওয়ামী লীগ সব সময় জনগণের

 প্রকাশিত: ১৬:২২ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১৬:২২ ৩১ আগস্ট ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আওয়ামী লীগ সব সময় জনগণের। জনগণের ভোটেই ক্ষমতায় আসে। ভোটাররা সরাসরি ভোট দিক, আর ইভিএম মেশিনের মাধ্যমেই দিক, যে কোনোটাই আমাদের কাছে গ্রহণযোগ্য। আমরা ইভিএম মেশিনের প্রতি নির্ভরশীল নই। আমরা জনগণের আস্থা আর ভোটের ওপর নির্ভরশীল।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজারে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, বিএনপি সব সময় প্রসাদে বসে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসে। তারা জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় আসে না। পাকিস্তান এবং বাংলাদেশের আমলে আওয়ামী লীগ জনগণের সরাসরি ভোটে বার বার ক্ষমতায় এসেছে।

তিনি মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে বলেন, তিনি কথা তো বলেন এমন, যেগুলোর সঙ্গে তথ্য বা সত্যের কোনো মিল নেই। আওয়ামী লীগ সব সময় জনগণের ভোটে নির্বাচিত হয়েছে। জনগণ প্রত্যক্ষভাবে ভোট দিয়েছে। কোনো মেশিন দ্বারা নয়।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে