আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে গ্রাম হবে শহর

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে গ্রাম হবে শহর

 প্রকাশিত: ১৭:৩০ ১৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ২০:৩১ ১৪ সেপ্টেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে গ্রাম শহরে পরিণত হবে। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই সরকার কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

শুক্রবার ভোলার মনপুরা উপজেলায় আওয়ামী মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন, ছাত্র গণসংবর্ধনা ও অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 
 
জ্যাকব বলেন, ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করে মনে করেছে বাংলার মানুষের মন থেকে বঙ্গবন্ধু মুজিবকে মুছে ফেলবে। তাদের সেই লক্ষ্য পূরণ হয়নি। বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়ন করতে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

তিনি বলেন, চরফ্যাশন-মনপুরাকে নদী ভাঙনের হাত থেকে রক্ষা করা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অ্যাকাডেমিক ভবন নির্মাণ, রাস্তা পাকাকরণ, ফায়ার সার্ভিস ভবন স্থাপন, কোর্ট ভবন, খাদ্য গুদাম ভবন, আধুনিক অডিটোরিয়াম নির্মাণ, সাব রেজিস্টার অফিস, হাসপাতালের উন্নয়নসহ প্রায় চার হাজার কোটি টাকার উন্নয়ন করা হয়েছে। 

জ্যাকব বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে কোনো উন্নয়ন করেনি, করেছে শুধু লুটপাট। এই অঞ্চলে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। আমার বাবার কবর জিয়ারত করতেও দেইনি। 

পরে উপমন্ত্রী আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চান। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই দেশের মানুষ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাই মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে ফের আওয়ামী লীগকে ক্ষমতায় বসাবে। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যন শেলিনা আকতার চৌধুরী, সম্পাদক একেএম শাহজাহান মিয়া, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, উপজেলা নির্বাহী অফিসার আবদুল আজিজ ভূঞা, সহকারী এসপি শামীম কুদ্দুস ভূইয়া, ওসি ফোরকান আলী, জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জহিরুল ইসলাম নকিবসহ আরো অনেকে।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এমআরকে