Alexa আওয়ামী লীগ কারো ক্ষতি করে না

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

আওয়ামী লীগ কারো ক্ষতি করে না

কুড়িগ্রাম প্রতিনিধি

 প্রকাশিত: ১৫:০৪ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:০৪ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার মা, উন্নয়নের রোল মডেল, দেশরত্ন ও জননেত্রী শেখ হাসিনা দেশে উন্নয়ন করে যাচ্ছেন। আওয়ামী লীগ কারো ক্ষতি করে না। আওয়ামী লীগের যাতে কোন বদনাম না হয় সেদিকে সবাইকে সু-দৃষ্টি রাখতে হবে। 

বুধবার সকাল সাড়ে ৯টায় রৌমারী উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুমে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, আমি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের সব সমস্যা বিষয় প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরব। আশা করি তিনি ব্যবস্থা নিবেন। তবে স্কুলে ফাঁকি ঝুঁকি না দেয়ার জন্য শিক্ষদের প্রতি নির্দেশনা দেন।

এতে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, মুক্তিযোদ্ধা মো.আজিজুর রহমান, সহকারী পুলিশ সুপার (সার্কেল) রৌমারী সোহরাওয়ার্দী, রৌমারী থানার ওসি আবু মো. দেলোয়ার হাসান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায় চৌধুরী, রৌমারী সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. সামিউল ইসলাম জীবন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম, রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক আবু হোরায়রা, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, রাজিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকবর হোসেন হিরো প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/জেডএম