Alexa আওয়ামী লীগের গঠনতন্ত্র বিরোধীদের ছাড় নয়: ইদ্রিস ফরাজী

ঢাকা, বুধবার   ১৩ নভেম্বর ২০১৯,   কার্তিক ২৮ ১৪২৬,   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

Akash

আওয়ামী লীগের গঠনতন্ত্র বিরোধীদের ছাড় নয়: ইদ্রিস ফরাজী

ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৯ ১৮ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইদ্রিস ফরাজী বলেছেন, আওয়ামী লীগের গঠনতন্ত্র বিরোধীদের কোনো ছাড় দেয়া হবে না। 

তিনি বলেন, আওয়ামী লীগের গঠনতন্ত্র বিরোধী কর্মকাণ্ডসহ নানা অভিযোগে ইতালি আওয়ামী লীগ থেকে সম্প্রতি তিন নেতাকে বহিষ্কার করা হয়েছে। আরো যারা সংগঠন বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত হবে তাদেরকেও ছাড় দেয়া হবে না।

সম্প্রতি ইতালির রোমের আন্তর্জাতিক এয়ারপোর্ট লিওনার্দো দা ভিঞ্চি’তে অভ্যর্থনা জানাতে অসংখ্য আওয়ামী নেতারা জড়ো হলে তিনি এ হুঁশিয়ারি দেন।

ইতালি আওয়ামী লীগের সভাপতি ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির কর্ণধার ইদ্রিস ফরাজী সম্প্রতি বাংলাদেশ ব্যাংক কর্তৃক সেরা রেমিন্টেন্স ২০১৮ সম্মাননা অর্জন করেন।

ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল ও শতাধিক নেতাকর্মী তাকে উষ্ণ অভ্যর্থনা জানান। এসময় সভাপতি হাজী মো ইদ্রিস ফরাজীকে ফুলেল শুভেচ্ছা জানান, ইতালি যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, রোম মহানগর আওয়ামী লীগ, তুসকোলানা ও রোম নর্দ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা।

নেতাকর্মীরা বলেন, প্রিয় সংগঠনের প্রিয় নেতা ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজী রোমের মাটিতে আসছেন, ইতালি আওয়ামী লীগকে যারা বিভক্ত করতে চায় এখন তাদের আর কোন অস্তিত্ব থাকবে না।

নেতাকর্মীরা আরো জানান, ইদ্রিস ফরাজী ও হাসান ইকবালের নেতৃত্বে ইতালি আওয়ামী লীগ এড়িয়ে যাবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ভূমিকা রাখবে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে