‘আওয়ামী লীগ জনগণের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে’

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

‘আওয়ামী লীগ জনগণের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে’

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৫ ২৪ এপ্রিল ২০২০   আপডেট: ২০:৩৭ ২৪ এপ্রিল ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগ সব সময় জনগণের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে বলে মন্তব্য করেছেন দলের  সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান।

শুক্রবার ভিডিও বার্তায় তিনি এ কথা বলেন। 

ফারুক খান বলেন, যেহেতু করোনাভাইরাসের এখনো কোনো প্রতিরোধক বের হয়নি তাই এর থেকে বাঁচার উপায় সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে নিজে ঘরে থাকুন। স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলুন; নিজে সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন। সারা পৃথিবীর সঙ্গে আমরা এক দুর্যোগের মধ্যে দিয়ে দিন পার করছি। করোনাভাইরাসের কারণে আজ আমরা সবাই চিন্তিত ও আতঙ্কিত। কারণ এর একটি ওষুধ নেই। এর থেকে বেঁচে থাকার একটি উপায় একে অপরের কাছ থেকে দূরে থাকা। অর্থাৎ সামাজিক দূরত্ব বজায় রেখে নিজের ঘরে থাকা।

তিনি বলেন, আমাদের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ পরিবারসহ সব সদস্য এবং নেতাকর্মীরা আপনাদের (দেশবাসীর) পাশে আছে। প্রয়োজন মতো দ্রুততার সঙ্গে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে জনগণের কাছে। সরকারি সাহায্যের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরাও জনগণের পাশে দাঁড়িয়েছে। এই দুর্যোগের সময় সমাজে অনেক বিত্তবান লোকও জনগণের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এখনো আছে, ভবিষ্যতেও জনগণের পাশে থাকবে আওয়ামী লীগ। 

‘পবিত্র রমজানে আমরা এক মাস আল্লাহর ইবাদত বন্দেগির করবো।  করোনাভাইরাস থেকে বাঁচার জন্য আমরা আল্লাহতালার কাছে গুনাহ সমূহ ও ভাইরাস থেকে মুক্ত হওয়ার জন্য প্রার্থনা করবো। আল্লাহ তা’আলা তার অসীম রহমতের ধারায় আমাদের সুস্থ ও হেফাজত রাখবেন ইনশাআল্লাহ।’

ডেইলি বাংলাদেশ/জাআ/এসআই