Alexa আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে স্পেনে উৎসব

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬,   ০৩ রজব ১৪৪১

Akash

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিকে শুভেচ্ছা জানিয়ে স্পেনে উৎসব

কবির আল মাহমুদ, স্পেন ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৬ ২৮ ডিসেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের ২১তম সম্মেলনে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুনরায় সভাপতি ও ওবায়দুল কাদের ফের সাধারণ সম্পাদক হওয়ায় নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়েছে স্পেন আওয়ামী পরিবার। এ উপলক্ষে স্পেনে তারা এক আনন্দ উৎসবের আয়োজনও করছে।

শুক্রবার রাতে স্পেনের রাজধানী মাদ্রিদের মেহমান খানা রেস্টুরেন্টে এই আনন্দ উৎসবে মিষ্টি বিতরণ ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। মাদ্রিদ ও এর আশপাশ শহরে বসবাসকারী আওয়ামী পরিবারের সদস্যরা এতে অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে স্পেন আওয়ামী পরিবারসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে নবমবারের মত সভাপতি হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দ্বিতীয় মেয়াদের জন্যে সাধারণ সম্পাদক হওয়ায় ওবায়দুল কাদেরকে অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানানো হয়।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুক্তিযুদ্ধে নিহত শহীদের আত্মার মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ ও দেশের মানুষের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

স্পেন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য তামিন চৌধুরীর সভাপতিত্বে ও যুবনেতা ওলিউর রহমান ও শিপন আহমদ রাহির প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব ও স্পেন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জাকির হোসেন, স্পেন আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক কমিটির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হাসান, জসিম উদ্দিন, আওয়ামী লীগ নেতা আফসার হোসেন নীলু, স্পেন যুবলীগের আহ্বায়ক ইফতেখার আলম, প্রবীণ আওয়ামী লীগ নেতা আহমদ আসাদুর রহমান সাদ, বেলাল আহমদ, হারুন মিয়া, আবুল কালাম, হাজী তোয়াবুর রহমান, শাহ মতিউর রহমান মিনার। এছাড়াও মুজিব আদর্শের সৈনিকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা সাইদুল আলম সুহেদ, এমদাদুল হক, সাইফুল আমীনসহ অনেকেই।

ডেইলি বাংলাদেশ/আরএইচ