Alexa আইনজীবী স্ত্রীকে নির্যাতনকারী স্বামী সাত দিনের রিমান্ডে

ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৬ ১৪২৬,   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

Akash

আইনজীবী স্ত্রীকে নির্যাতনকারী স্বামী সাত দিনের রিমান্ডে

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৯ ৭ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মানিকগঞ্জে আইনজীবী আইনজীবী কামরুন্নাহার সেতুকে আটকে রেখে নির্যাতনের অভিযোগে স্বামী শাওন মিয়া ওরফে রুবেলকে আটক করেছে পুলিশ।

বুধবার বিকেলে রাজধানীর শাহবাগ থেকে তাকে আটক করা হয়। বৃহস্পতিবার তাকে সাত দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

মানিকগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মো. হানিফ সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শাওন মিয়াকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার তাকে মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আরো জানান, শাওন মিয়ার আসল নাম রুবেল। তিনি হরিরামপুরের বসন্তপুর গ্রামের বাসিন্দা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় প্রতারণাসহ কয়েকটি মামলা রয়েছে।

জিজ্ঞাসাবাদে আইনজীবী কামরুন্নাহার সেতুকে নির্যাতনের কথা স্বীকার করেছেন রুবেল মিয়া। এমনকি সেতুকে প্রতারণা করে বিয়ে এবং ১০ লাখ টাকা নেয়ার কথাও স্বীকার করেন তিনি। 

নির্যাতনের শিকার আইনজীবী কামরুন্নাহার সেতু জানান, প্রতারণা করে বিয়ের পর রুবেল তাকে নবীনগরের একটি বাসায় আটকে রেখে নির্যাতন করেছেন। এরপর হুমকি দিয়ে ১৬ লাখ টাকা নিয়েছেন। এছাড়া তার নামে থাকা একটি জমিও লিখে নিতে চেয়েছিলেন রুবেল। জমি দিতে রাজি না হওয়ায় মেরে ফেলার পরিকল্পনা করেন। ২ নভেম্বর রাতে রুবেল তাকে গলা কেটে হত্যার চেষ্টা করেন। ওই সময় সেতুর চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে রক্ষা করে।

এ ঘটনায় রুবেল মিয়ার বিরুদ্ধে কামরুন্নাহার সেতুর বাবা মো. সফিউদ্দিন মামলা করেছেন। এরপর থেকেই রুবেলের নানা অপকর্মের খবর ফাঁস হতে শুরু করেছে। তিনি আগেও প্রতারণা করে কয়েকটি বিয়ে করেছেন।

ডেইলি বাংলাদেশ/এআর