অস্বচ্ছল শিল্পীদের জন্য অভিনয় শিল্পী সংঘের আবেদন

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

অস্বচ্ছল শিল্পীদের জন্য অভিনয় শিল্পী সংঘের আবেদন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৫ ২৫ মার্চ ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বেশ কিছু দিন ধরেই করোনাভাইরাসের কারণে বন্ধ রয়েছে নাটকের শুটিং। এতে সবচেয়ে বেশি ক্ষতির মুখে পরবে অস্বচ্ছল শিল্পীরা। তাই স্বল্প আয়ের অভিনেতা ও কলাকুশলীদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে টিভি নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘ। এ লক্ষ্যে স্বচ্ছল শিল্পীদের কাছে আর্থিক সংকটে পড়া শিল্পীদের জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন সংগঠনটি। 

এক চিঠির মাধ্যমে এই আহ্বান জানায় অভিনয়শিল্পী সংঘ। ওই লেখা হয়েছে, প্রিয় অভিনয়শিল্পী, পৃথিবী জুড়ে করোনার ভয়াবহ থাবা বিকল করে দিয়েছে সকল স্বাভাবিক জীবন যাপন। থেমে গেছে অর্থনীতির চাকা। বন্ধ হয়ে গেছে আমাদের সকল শুটিং। লাইট ক্যামেরা একশানের ধ্বনি আর অনুরণন তোলে না আমাদের শ্রবণে। কতোদিনের জন্য তাও আমরা জানিনা।

এই দুর্দিন কবে শেষ হবে কেউ বলতে পারিনা! এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন আমাদের স্বল্প আয়ের যে অভিনেতারা আছেন তারা ও কলাকুশলীরা। আমাদের যারা স্বচ্ছল ও সামর্থ্যবান শিল্পী আছেন তারা হয়তো এই দুর্যোগ সামলে নিতে পারবেন।

কিন্তু যারা পারবেন না আমরা তাদেরকেও সঙ্গে নিয়ে বাঁচতে চাই। আমাদের সকল স্বচ্ছল ও সামর্থ্যবান শিল্পীদের প্রতি আহবান আসুন আমরা যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব অর্থ সহায়তায় এগিয়ে আসি।

যারা সহযোগীতা করতে চান তাদের ০১৭১২৫২৬৮৭৩, ০১৯১১৩৮১১৩৮, ০১৭১৩০৭৬৭৪২ এই নাম্বারে বিকাশ করে নিজের নাম ও টাকার অংক জানানোর অনুরোধ করা হয়েছে।    

এছাড়াও অভিনয় শিল্পী শামীমা ইসলাম তুষ্টি ,লুৎফর রহমান জর্জ, আনিসুর রহমান মিলন, রওনক হাসান, বন্যা মির্জা, জাকিয়া বারী মম ,নাদিয়া আহমেদ ও রাশেদ মামুন অপুর সঙ্গে যোগাযোগ করে সহযোগীতা করা যাবে বলেও জানানো হয় সংগঠনটির পক্ষ থেকে।

সংগঠনটির সভাপতি শহিদুজ্জামান সেলিম ও সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম পক্ষে ওই আবেদনে আরো যোগ করে লেখা হয়, আসুন আমরা সকলে মিলে এই করোনা সংকট জয় করে আবারো মুখরিত হই লাইট, ক্যামেরা, একশনে । আমাদের স্বাভাবিক জীবনে মানবতার জয় হোক।

ডেইলি বাংলাদেশ/এনএ