.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

অস্ত্রের সন্ধানে মাটি খনন

সিলেট প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:০৮ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৯:১০ ১৩ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সিলেটের ওসমানীনগরে ইসবপুর গ্রামের মধু মিয়ার ডোবায় রোববার অস্ত্রের সন্ধানে মাটি খননের কাজ শুরু করেছে পুলিশ।

ওসমানীনগর থানার ওসি এসএম আল-মামুন বলেন, পুলিশের হাতে গ্রেফতার আন্তঃজেলা ডাকাত দলের সদস্য তোফায়েল ওরফে তোফাকে তিন দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়।  তার দেয়া তথ্যমতে স্থানীয় ডাকাত শাহজানের স্ত্রী শারমীনকে গত বৃহস্পতিবার আটক করা হয়।

আটক শারমীনের দেয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার ওই ডোবা সেচে ও কচুরিপানা পরিস্কার করে ১টি দু’নালা বন্দুক, ১টি কাটা রাইফেল ও বস্তাবন্দি বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। আরো অস্ত্র থাকতে পারে এমন সন্দেহে ওই ডোবায় এখন মাটি খনন করা হচ্ছে। ওসমানীনগর থানার এসআই মো. মুমিনুল ইসলাম বাদি হয়ে শনিবার অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। রোববার ডাকাত তোফা ও ডাকাত শাহজানের স্ত্রী শারমীনকে অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ