Alexa অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

ঢাকা, শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৮ ১৪২৬,   ২৬ জমাদিউস সানি ১৪৪১

Akash

অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩৭ ২৫ জানুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অস্ত্র ও মোটরসাইকেলসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (পূর্ব) বিভাগের একটি টিম।

গ্রেফতারকৃতরা হলো- মো. সুজন শেখ, মো. মোস্তাফিজুর রহমান ওরফে মানিক, মো. ইমন, মো. লিটন সরদার ও মো. রমজান হোসেন। 

গতকাল শুক্রবার রাতে রাজধানীর খিলগাঁও ও নারায়ণগঞ্জ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল, তিনটি বড় ধারালো চাপাতি ও সাতটি বিভিন্ন ব্রান্ডের মোটরসাইকেল উদ্ধার করা হয়।

শনিবার সকাল ১১টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ডিএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস) মো. মাসুদুর রহমান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি জানান, গ্রেফতারকৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র ব্যবহার করে এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও শো-রুমে ডাকাতি করতো। এছাড়াও তারা রাতে মোটরসাইকেলে চলাচলকারীদের আটকিয়ে মূল্যবান জিনিসপত্র ও টাকাসহ মোটরসাইকেল ছিনতাই করে আসছে।

মাসুদুর রহমান আরো জানান, এই চক্রটি সংঘবদ্ধভাবে চুরি, ছিনতাই ও ডাকাতি করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা গ্রেফতারের পর জামিনে বেরিয়ে এসে পুনরায় একই অপরাধ করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে উল্লেখিত ঘটনায় খিলগাঁও থানায় মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে