Alexa অসুস্থ কার্তিক আরিয়ানের বাবা, ছুটে গেলেন সাইফ কন্যা সারা

ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৮ ১৪২৬,   ২৩ মুহররম ১৪৪১

Akash

অসুস্থ কার্তিক আরিয়ানের বাবা, ছুটে গেলেন সাইফ কন্যা সারা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩৪ ২৫ আগস্ট ২০১৯   আপডেট: ১৪:৩৬ ২৫ আগস্ট ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের সম্পর্কের কথা বলিউডের সবারই জানা। তবে নিজেদের এ সম্পর্ক নিয়ে তারা মুখ ফুটে কিছু না বললেও কারো আর বুঝতে বাকি নেই। সারার জন্মদিনে হোক কিংবা সিনেমার প্রিমিয়ারে, তাদের একে ওপরকে একসঙ্গেই ক্যামেরা বন্দি হতে দেখা যায়।

এদিকে, কার্তিক আরিয়ানের বাবা মণীশ তিওয়ারি অসুস্থ। আর তাকে দেখতে হাসপালে ছুটে গেলেন সাইফ কন্যা সারা আলি খান। কার্তিকের সঙ্গে হাসপাতালে যাওয়ার সময় আবারো পাপারাৎজির ক্যামেরাবন্দি হলেন সারা এবং কার্তিক। আর তাদের এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ছড়িয়ে পড়ে।

ভালো খারাপ যাই হোক না কেন, সব সময়ই কার্তিকের পাশেই দেখা যাচ্ছে সারাকে। তা সে ডেটে যাওয়াই হোক, কিংবা কার্তিকের শুটিং সেটে ছুটে যাওয়া। আর তাই কার্তিকের বাবা মণীশের অসুস্থতার খবর পেয়েও ছুটে গেলেন সারা।

এই ভিডিও দেখে অনেকেরই দাবি সারা ও কার্তিকের প্রেমটা বেশ জমে উঠেছে। আজকাল কমবেশি প্রায় বেশিরভাগ সময়ই কার্তিকের সঙ্গে কাটাতে দেখা যায় সারা।

এর আগে বিমানবন্দর অনেকবারই একসঙ্গে দেখা গিয়েছিলো দুজনকে। সংবাদমাধ্যমের ক্যামেরা থেকে লুকিয়েই দেখা করতেন দু’জন। এমনকি রোজার ঈদেও মুখ ঢেকেই দেখা করেছিলেন সারা-কার্তিক। তারপর থেকেই ধীরে ধীরে প্রকাশ্যেই দেখা করা শুরু করেন তারা। 

সম্প্রতি, সারার জন্মদিনে তার সঙ্গে দেখা করতে ব্যাংককে উড়ে গিয়েছিলেন কার্তিক। একসঙ্গে ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার কার্তিকের বাবার সঙ্গে দেখা করতে যাওয়ার মাধ্যমে কী তাদের সম্পর্ককে ‘অফিশিয়াল’ তকমা দিলেন কার্তিক-সারা? সেই সম্ভাবনাই করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, পরিচালক ইমতিয়াজ আলির পরবর্তী ছবি ‘আজ কাল’ এ দেখা যাবে কার্তিক আরিয়ান ও সারা আলি খানকে। ইতোমধ্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শ্যুটিং। আগামী বছর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।

ডেইলি বাংলাদেশ/টিএএস