অসুস্থ কর্মীকে দেখতে কুমিল্লায় আসলেন সৌদি মালিক!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=129916 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

অসুস্থ কর্মীকে দেখতে কুমিল্লায় আসলেন সৌদি মালিক!

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৫ ১ সেপ্টেম্বর ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

ভালোবাসার টানে এক দেশ ছেড়ে অন্য দেশে আসার গল্প অনেকেই শুনেছেন। ভাষা-সংস্কৃতি, ধর্ম-বর্ণসহ নানা সংস্কার ও ভেদাভেদ ভুলে শুধু প্রেমের টানে বাংলাদেশে ছুটে এসেছেন অনেক বিদেশি তরুণীও। কিন্তু এইবার ঘটলো একদমই ভিন্ন ঘটনা। ভালোবাসার টানে এবার কোনো প্রেমিক বা প্রেমিকা আসেননি। কর্মীর মায়ায় এবার এসেছেন এক সৌদি মালিক।  

কুমিল্লার বরুড়া উপজেলার ১৪নং লক্ষীপূরের নলুয়া চাঁদপুর গ্রামে বাংলাদেশি এক কর্মীর মায়ায় সৌদির নাগরিক (ক’র্মীর মালিক) বাংলাদেশে এসেছেন তাকে দেখতে।   

লোকমুখে জানা যায়, নলুয়া চাঁদপুর গ্রামের সুদির শীল দীর্ঘ ১৫ বছর ঐ মালিকের প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। তারপর প্রায় ৮থেকে ১০ বছর আগে সৌদি আরব থেকে বাংলাদেশে চলে আসেন অসুস্থতার কারণে। তারপর থেকে আর বিদেশ যাওয়া হয়নি সুদির শীলের। তিনি যে প্রতিষ্ঠানে চাকরি করতেন, সে প্রতিষ্ঠানের মালিক পুরাতন কর্মীর মায়ায় বাংলাদেশে চলে এসেছেন সে ক’র্মীকে দেখতে।  

গত ২৮ আগষ্ট তিনি বাংলাদেশে আসেন, তারপর ফোনে যোগাযোগের মাধ্যমে তিনি ওই ক’র্মীর বাড়িতে এসে পৌছান। এর মধ্যেই এলাকায় এই খবর ছড়িয়ে পড়ে। এলাকাবাসি সৌদির নাগরিককে দেখতে ও তার মহানুভবতাকে স্বাগত জানাতে সুদির শীলের বাড়িতে ভিড় জমাচ্ছেন।  

ডেইলি বাংলাদেশ/এএ