Alexa অসুস্থ আলিয়া, শুটিং ছেড়ে প্রেমিকাকে নিয়ে ফিরলেন রণবীর!

ঢাকা, মঙ্গলবার   ২৩ জুলাই ২০১৯,   শ্রাবণ ৯ ১৪২৬,   ২০ জ্বিলকদ ১৪৪০

অসুস্থ আলিয়া, শুটিং ছেড়ে প্রেমিকাকে নিয়ে ফিরলেন রণবীর!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৫৩ ১৯ জুন ২০১৯  

রণবীর কাপুর এবং আলিয়া ভাট

রণবীর কাপুর এবং আলিয়া ভাট

আলিয়া ভাট এবং রণবীর কাপুররের প্রেম বলি পাড়ায় এখন ওপেন সিক্রেট খবর। তাই তারা এখন যে কোন জায়গায়ই একসঙ্গে চলাফেরা করেন এবং সে খবর মিডিয়াতে আসলেও যেন কোন পরোয়া করেন না তারা।

এদিকে, মে মাসের প্রথম দিকেই বিশেষ বন্ধু রণবীরের কাপুরের সঙ্গে বারানসী পাড়ি দিয়েছিলেন আলিয়া ভাট। আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং চলছিল সেখানে। শুটিং-এ যোগ দিয়েছিলেন ছবির অন্য দুই অভিনেতা মৌনি রায় ও নাগার্জুনাও। কিন্তু অসুস্থতার কারণে শুটিং শেষ হওয়ার তিনদিন আগেই মুম্বাই ফিরতে হল আলিয়াকে।

গত ১৭ জুন, সোমবার বিমানবন্দরে দেখা গেল রণবীরের সঙ্গে দেখা গেল আলিয়াকে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, বারানসীতে শুটিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন আলিয়া। তারপরেও তিনি শুটিং চালিয়ে যেতে চাইলেও বাধা দেন পরিচালক অয়ন মুখার্জি নিজেই। ফলে তিনদিন আগেই শুটিং বন্ধ করে মুম্বাই ফেরেন আলিয়া। নভেম্বর মাসে বাকি শুটিং শেষ করতে ফের বারানসী যাবেন তারা। মুম্বাই ফিরে চিকিৎসকদের সঙ্গে পরামর্শ মতো বিশ্রাম নেবেন আলিয়া।

প্রসঙ্গত, ২০১৯ এর বড়দিনে মুক্তি পাবার কথা ছিল ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। কিন্তু সালমান খান-সোনাক্ষী সিনহা অভিনীত ‘দাবাং ৩’ ছবিরও একই দিনে মুক্তি পাবার কথা রয়েছে। তাই ‘ব্রহ্মাস্ত্র’র মুক্তির দিন পিছিয়ে আগামী বছর করা হয়।

ডেইলি বাংলাদেশ/টিএএস