অসহায় পরিবারের পাশে ঢাকাস্থ মুক্তাগাছা ছাত্রকল্যাণ সমিতি

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

অসহায় পরিবারের পাশে ঢাকাস্থ মুক্তাগাছা ছাত্রকল্যাণ সমিতি

ঢাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০১ ১৪ মে ২০২০   আপডেট: ১৬:০৬ ১৪ মে ২০২০

১০০ পরিবারকে ইফতারসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিয়েছে সংগঠনটি

১০০ পরিবারকে ইফতারসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিয়েছে সংগঠনটি

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে ‘ঢাকাস্থ মুক্তাগাছা উপজেলা ছাত্র কল্যাণ সমিতি’। 

মুক্তাগাছা উপজেলার বিভিন্ন এলাকায় অবস্থান করা সংগঠনটির শিক্ষার্থীদের যাচাই-বাছাই করা প্রায় ১০০ পরিবারের মাঝে রমজানের ইফতারসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

প্রতিবছর রমজান মাসে সংগঠনটির উদ্যোগে সব সদস্যদের নিয়ে আয়োজন করা হতো ইফতার অনুষ্ঠান। করোনার প্রাদুর্ভাবে সেই ইফতার অনুষ্ঠান আয়োজন সম্ভব না হওয়ায় এবং দেশের ক্রান্তিলগ্নে সাধারণ মানুষের পাশে থাকতেই এমন উদ্যোগ নেয় সংগঠনের সদস্যরা। এর আগে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে মাস্কও বিতরণ করা হয়।

উদ্যোগের বিষয়ে ঢাকাস্থ মুক্তাগাছা উপজেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি সাজিন আহমেদ ডেইলি বাংলাদেশকে বলেন, আমরা প্রতি রমজানে ঢাকাস্থ মুক্তাগাছা উপজেলা ছাত্রকল্যাণ সমিতি ইফতার আয়োজন করে থাকি। এবার যেহেতু দেশ এক ক্লান্তিলগ্ন পার করছে এবং আমরা সবাই বাড়িতে অবস্থান করছি তাই দেশের মানুষ যাতে রমজানে ইফতার করতে পারে সেই প্রয়াসে আমরা এক শতাধিক পরিবারকে ইফতার সামগ্রী ও মাস্ক উপহার হিসাবে পৌঁছে দিয়েছি।

সংগঠনটির সাধারণ সম্পাদক সুদীপ্ত সাহা বলেন, ঢাকাস্থ মুক্তাগাছা উপজেলা ছাত্রকল্যাণ সমিতি কর্তৃক আমরা প্রতিবছরের ইফতার মাহফিলের পরিবর্তে এবার শতাধিক পরিবারকে ইফতার সামগ্রী ও মাস্ক উপহার হিসেবে অসহায়দের বাড়িতে পৌঁছে দেই। আমরা চাই অন্তত পক্ষে নিজের উপজেলার অসহায় মানুষগুলো একটু হলেও স্বাচ্ছন্দ্যে রমজান পালন করুক এবং পরিবার নিয়ে শান্তিতে থাকুক।

ডেইলি বাংলাদেশ/জেডএম