অল্পের জন্য বেঁচে গেলেন অঙ্কুশ

ঢাকা, শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০,   চৈত্র ২১ ১৪২৬,   ১০ শা'বান ১৪৪১

Akash

অল্পের জন্য বেঁচে গেলেন অঙ্কুশ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৪৩ ৩০ জানুয়ারি ২০২০  

অঙ্কুশ হাজরা

অঙ্কুশ হাজরা

অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন অভিনেতা অঙ্কুশ হাজরা। সোশ্যাল মিডিয়ায় মঙ্গলবার তার ক্ষতিগ্রস্থ গাড়িটির ছবি শেয়ার করে জানিয়েছেন, কীভাবে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।

অঙ্কুশ জানিয়েছেন, মঙ্গলবার রাতে হাইওয়েতে তিনি দুর্ঘটনার কবলে পরেন। তবে কোথায় হয়েছে দুর্ঘটনা তা জানাননি অভিনেতা। তার দাবি, উল্টা দিক থেকে আসা লরি চালক মদ্যপ ছিলেন। মদ্যপান করে গাড়ি চালানো ভারতে এখন সাধারণ ব্যপার হয়েছে। চালকটি ৯০% অ্যালকোহল খেয়ে ছিলেন এবং সেই কারনেই এমন ভয়াবহভাবে গাড়ি চালাচ্ছিলেন।

অভিনেতার কথায়, যখন আমার নিরাপত্তারক্ষী তাকে ধরতে গেলেন তিনি নিজের মধ্যেই ছিলেন না। এমনকী কথা বলার মতো অবস্থাতেও ছিলেন না। 

অভিনেতা পুলিশের বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন। তিনি জানিয়েছেন, পুলিশকে ডাকা হলে পুলিশ এসে ড্রাইভারকে শুধু বলে, একজন সেলিব্রিটির গাড়িতে শেষমেশ ধাক্কা দিলি। তিনি এই সমস্ত ট্রাক ড্রাইভারদের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণেরও আর্জি জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট করার পর তিনি কেমন আছেন, তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বহু অনুরাগী। দুর্ঘটনার খবর শোনার পর উদ্বিগ্ন হয়েছিলেন অঙ্কুশের টলিউডের সহকর্মীরাও। তবে সকলকেই আশ্বস্ত করেছেন অভিনেতা।

ডেইলি বাংলাদেশ/টিএএস