অভিনয় থেকে সরে গেলেন অভিষেক-ঐশ্বরিয়া!

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

অভিনয় থেকে সরে গেলেন অভিষেক-ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১২:৫৫ ৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১২:৫৫ ৯ জানুয়ারি ২০১৯

ঐশ্বরিয়া রায় এবং অভিষেক বচ্চন

ঐশ্বরিয়া রায় এবং অভিষেক বচ্চন

ঐশ্বরিয়া রায় এবং অভিষেক বচ্চন। বলিউডে দুজনেরই দর্শকপ্রিয়তা তুঙ্গে। একজন হলেন সাবেক বিশ্ব সুন্দরী আর একজন বচ্চন পরিবারের সন্তান। তবে এবার এ তারকা দম্পত্তি অভিনয় থেকে সরে গেলেন!

অবাক হচ্ছেন তো! ব্যপারটা একটু খোলাসা করে বলা যাক। অনুরাগ কাশ্যপের ছবি ‘গুলাব জামুন’ থেকে সরে গেলেন ঐশ্বরিয়া রায় এবং অভিষেক বচ্চন। এই সিনেমায় তারা কেউ কাজ করবেন না বলে শোনা যাচ্ছে। তবে কী কারণে বচ্চন দম্পতি এই প্রজেক্ট থেকে সরে গেলেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

এদিকে, মনি রত্নমের ‘রাবন’-এ শেষবারের মত একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। সে প্রায় ৮ বছর আগের কথা। ‘রাবন’-এরপর থেকে এখনো পর্যন্ত আর কোনো সিনেমায় একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি অভিষেক, ঐশ্বর্যকে। 

কিন্তু, ‘মনমর্জিয়া’-র শুটিংয়ের সময় থেকেই জানা যায়, অনুরাগ কাশ্যপের পরের প্রজেক্টে অভিষেকের সঙ্গে শুটিং ফ্লোরে দেখা যাবে রাই সুন্দরীকে। যা নিয়ে বি টাউনে জোর জল্পনা শুরু হয়ে যায়।

আরো শোনা যায়, ২০১৯ সালের জানুয়ারি মাস থেকেই নাকি ‘গুলাব জামুন’-এর শুটিং শুরু করবেন অভিষেক, ঐশ্বরিয়া। কিন্তু, নতুন বছর শুরু হতেই সেই আশায় জল ঢেলে দেন খোদ বচ্চন দম্পতি। খবর পাওয়া যায়, অভিষেক, ঐশ্বর্য কেউই অনুরাগ কাশ্যপের এই প্রজেক্টে থাকছেন না।

প্রসঙ্গত, ২০১৮-তে মুক্তি পায় অনুরাগ কাশ্যপের ‘মনমর্জিয়া’। যেখানে বিকি কৌশল, তপসি পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অভিষেক বচ্চন। ফিল্ম সমালোচকরা এই সিনেমাকে বেশ কিছুটা নম্বর দিয়ে এগয়ে রাখলেও, বক্স অফিসে সাফল্য আসেনি। 

আর সেই কারণেই কি অনুরাগ কাশ্যপের 'গুলাব জামুন' থেকে শেষ পর্যন্ত সরে গেলেন অমিতাভ বচ্চনে ছেলে, বউমা? সেটা অবশ্য সময়ই বলবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস