.ঢাকা, বুধবার   ২০ মার্চ ২০১৯,   চৈত্র ৫ ১৪২৫,   ১৩ রজব ১৪৪০

অভিনেত্রী নওশাবাকে আরো দুই দিন রিমান্ড দিয়েছে আদালত

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৮:৩১ ১০ আগস্ট ২০১৮   আপডেট: ১৮:৩৬ ১০ আগস্ট ২০১৮

নওশাবা আহমেদ

নওশাবা আহমেদ

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে আবারো দুই দিনের রিমান্ড দিয়েছে আদালত। এর আগে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন সময়ে গত ৪ আগস্ট রাতে রাজধানীর উত্তরার শুটিং হাউজ থেকে তাকে আটক করে র‌্যাব সদস্যরা।

এর আগে, গত রোববার ঢাকা মহানগর হাকিম মাজাহারুল হকের আদালতে তাকে হাজির করে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে, আদালত ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

আজ সে রিমান্ডের চার দিন শেষ হলে তাকে আবারো আদালতে হাজির করা হয়। এরপর শুক্রবার বিকালে রাজধানীর উত্তরা পশ্চিম থানা আদালতের কাছে আরো ১০ দিনের রিমান্ড আবেদন করলে পরে ঢাকা মহানগর হাকিম আদালতের আমিরুল হায়দার চৌধুরী দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
  
কার্যত গত ৪ আগস্ট বিকেলে ধানমন্ডির ঝিগাতলায় শিক্ষার্থীদের সঙ্গে দুর্বৃত্তের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় ফেসবুক লাইভে হাজির হয়েছিলেন ঢাকা অ্যাটাক ছবির অভিনেত্রী কাজী নওশাবা।

সে সময় নওশাবা বলেছিলেন, ঝিগাতলায় আমাদের ছোট ভাইদের (শিক্ষার্থী ইঙ্গিত করে) একজনের চোখ তুলে ফেলা ও চারজনকে মেরে ফেলা হয়েছে। একটু আগে ওদেরকে অ্যাটাক করা হয়েছে।

ছাত্রলীগের ছেলেরা সেটা করেছে। প্লিজ, ওদেরকে বাঁচান। তারা ঝিগাতলায় আছে। আপনারা এখনই রাস্তায় নামবেন, বাচ্চাদের নিরাপদ জায়গায় নিয়ে যাবেন, এটা আমার রিকোয়েস্ট। বাচ্চাগুলো নিরাপত্তাহীনতায় আছে।

যে পুলিশরা আছেন আপনারা অবশ্যই নিজেদের বাচ্চাদের প্রোটেকশন দেন। আপনারা প্লিজ কিছু একটা করেন। সবাই একতাবদ্ধ হোন। আমি এ দেশের মানুষ, নাগরিক হিসেবে আপনাদের কাছে রিকোয়েস্ট করছি।

এরপর এ ভিডিওবার্তা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। এটি নিয়ে তুমুল আলোচনা শুরু হয়।

ডেইলি বাংলাদেশ/জেডআই