মা অন্তঃস্বত্তা, বিপাকে ছেলে!

.ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১৩ ১৪২৬,   ২০ শা'বান ১৪৪০

মা অন্তঃস্বত্তা, বিপাকে ছেলে!

 প্রকাশিত: ০২:২৬ ১৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১০:১০ ১৩ সেপ্টেম্বর ২০১৮

আয়ুষ্মান খুরানা এবং শানায়া মালহোত্রা

আয়ুষ্মান খুরানা এবং শানায়া মালহোত্রা

গার্লফ্রেন্ডের সঙ্গে বাগদান পর্ব সারতে যাবেন, আর তখনই খবর পেলেন মা নাকি আবার অন্তঃস্বত্তা। আর তাতেই যেন মাথায় আকাশ ভেঙে পড়ল ছেলের। বাবা-মায়ের যৌন জীবনের ফলাফল বান্ধবীকে জানাতে গিয়ে সে কী বিড়ম্বনায় পড়তে হয় ছেলেকে।

মঙ্গলবার ‘বাধাই হো’-র যে ট্রেলর মুক্তি পেয়েছে, তাতে আয়ুষ্মান খুরানা এবং তার ৫০ পেরোনো মায়ের গল্প বলছিলাম। কিন্তু, ‘বাধাই হো’-র শুটিং শেষ হওয়ার আগে আয়ুষ্মান খুরানা এবং শানায়া মালহোত্রা কী করলেন জানেন?

‘বাধাই হো’-র শুটিং শেষ হওয়ার আগে দিল্লিতে পার্টি শুরু করেন আয়ুষ্মান খুরানা, শানায়া মালহোত্রা-রা। আর সেখানেই আয়ুষ্মান এবং শানায়াকে একসঙ্গে নাচতে দেখা যায়। তাও আবার ‘তু চিজ বড়ি হে’-র সুরে। আয়ুষ্মান এবং শানায়া যখন একসঙ্গে নাচতে শুরু করেন, তখন ওই পার্টিতে হাজির অন্যরাও একদৃষ্টে তাদের দিকে তাঁকিয়ে থাকেন।

প্রসঙ্গত, ‘বিকি ডোনার’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন আয়ুষ্মান খুরানা। ‘বিকি ডোনার’-এর পর আসে ‘দম লাগাকে হাইশা’। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি এ অভিনেতাকে। 

যদিও ‘শুভ মঙ্গল সাবধান’ বক্স অফিসে সেভাবে সাড়া জাগাতে না পারলেও, এবার ‘বাধাই হো’ দিয়ে আয়ুষ্মান দর্শকদের মন ফের জয় করবেন বলেই মনে করছে বলিউড ক্রিটিকদের একাংশ।

আয়ুষ্মান খুরানার নাচের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস