Alexa অভিনেত্রীর কারণে ভাঙলো পরীমনির বিয়ে, নেপথ্যের কারণ ফাঁস

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ৯ ১৪২৬,   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

অভিনেত্রীর কারণে ভাঙলো পরীমনির বিয়ে, নেপথ্যের কারণ ফাঁস

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৪৭ ১৩ জুন ২০১৯   আপডেট: ০৮:৫৯ ১৩ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হালের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত কাজের জন্য যতটা আলোচনায় ছিলেন, তার চেয়ে বেশি ছিলেন তার ব্যক্তি জীবন নিয়ে। 

এদিকে, দীর্ঘদিন তিনি প্রেম করছেন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে। চলতি বছরের ১৪ এপ্রিল তারা বাগদানও সেরেছেন। হবু বরকে নিয়ে পরীর রোমান্সের শেষ নেই।  তবে বর্তমানে তাদের সম্পর্কে ফাটল দেখা দিয়েছে। আর এর কারণ হিসেবে অনেকেই বলছেন তামিম হাসানের আগের প্রেমিকা ফারিয়া শাহরিন। 

জানা যায়, এর আগে মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিনের সঙ্গে প্রেম করেছেন তামিম। তবে সে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। আর এ বিষয়টি নিয়ে পরীমনির সঙ্গে ফারিয়ার বাগবিতণ্ডাও হয়েছে কিছুদিন আগে। এই তথ্য প্রকাশের পর থেকেই ধারণা করা হচ্ছে, এই বাগবিতণ্ডা থেকেই পরীর বিচ্ছেদের শুরু।

বিচ্ছেদের বিষয়টি নিয়ে সরাসরি কিছু বলেননি হালের জনপ্রিয় নায়িকা পরীমনি। গণমাধ্যমকে পরী বলেন, বাগদান না হলে কোনোভাবেই বুঝতে পারতাম না, আমি বিয়ের জন্য একদমই প্রস্তুত না। আমার কাজকে কেউ যদি অসম্মান করে, সেখানে আমি কখনো একচুল আপস করব না। প্রেম আমি কোনো লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে করেছি। কারণ, এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা। সেটাও নিজেদের বুঝতে পারা অনেক বেশি দরকার।

বাগদানের পর আংটি খুলে রাখা নিয়ে পরী বলেন, রিংটা অনেক বড়, ওটা পরে থাকা যায়? বাগদানের পরের দিনই খুলে লকারে রেখে দিয়েছি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics