অভিনেত্রীকে মাঝ রাস্তায় নামিয়ে দিল উবার চালক!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118490 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

অভিনেত্রীকে মাঝ রাস্তায় নামিয়ে দিল উবার চালক!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩৫ ১১ জুলাই ২০১৯   আপডেট: ১১:৪১ ১১ জুলাই ২০১৯

স্বস্তিকা দত্ত ও ডানে সেই চালক

স্বস্তিকা দত্ত ও ডানে সেই চালক

পশ্চিমবঙ্গের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী স্বস্তিকা দত্তকে মাঝ রাস্তায় নামিয়ে দিল এক উবার চালক। ঘটনার পরপরই নিজের ফেসবুক অ্যাকাউন্টে এই খবর জানান তিনি। সঙ্গে ওই চালকের একটি ছবিও শেয়ার করেছেন স্বস্তিকা। খবর এনডিটিভি।

এনডিটিভির খবরে বলা হয়, বুধবার সকালে দক্ষিণ কলকাতার একটি স্টুডিওতে যাওয়ার জন্য স্বস্তিকা উবার ভাড়া করেন। চালক ঠিক সময়ে এসে অভিনেত্রীকে তার বাসার সামনে থেকে নিয়ে যান। এরপরই ঘটে বিপত্তি। বুকিংয়ের একটি স্ক্রিনশট শেয়ার করে স্বস্তিকা জানিয়েছেন, ওই চালক রাস্তার মাঝেই তকে নামিয়ে দেন।

স্বস্তিকা দত্ত ফেসবুকে উবার চালকের ছবি, ফোন নম্বর এবং গাড়ির নম্বর শেয়ার করে লিখেছেন, এই লোকটির নাম জামশেদ। যখন আমি মাঝপথে গাড়ি থেকে নেমে যেতে অস্বীকার করি, তখন চালক গাড়ি ঘুরিয়ে তার নিজের এলাকায় নিয়ে যান। সেখানেই আমাকে হেনস্তা করেন।

স্বস্তিকা তার পোস্টে আরো লিখেছেন, আমি যখন নামবো না বললাম তখন তিনি গাড়ি থেকে নামেন। এরপর পেছনের দরজা খুলে আমাকে টেনে গাড়ি থেকে নামিয়ে দেন। যখন আমি ওখানকার লোকজনের কাছে সাহায্য চাইতে লাগলাম, তখন তিনি আমাকে হুমকি দিতে শুরু করেন। এরপরই তার পরিচিত অন্য ছেলেদের ডেকে আনেন।

দ্য ওয়াল-এর খবরে বলা হয়, পুরো ঘটনায় স্বভাবতই ভয় পেয়ে যান স্বস্তিকা। তাকে জোর করে হাত ধরে টেনে গাড়ি থেকে নামিয়ে দেয় ওই চালক। সে সময় নিজের বাবাকে ফোন করেন স্বস্তিকা। অভিনেত্রীর বাবা কুমারদীপ দত্ত মেয়ের এমন খবর পেয়ে দ্রুত গাড়ি নিয়ে আসেন ঘটনাস্থলে। পরিস্থিতি সামাল দিয়ে সেখান থেকে মেয়েকে নিয়ে যান তিনি।

সে সময়ে ওই উবার চালক বলেন, ‘আপনার যা করার আছে করে নিন। আমিও দেখব আপনি কী করতে পারেন’। কিন্তু স্বস্তিকা সেখান থেকে চলে আসেন। কারণ তার শুটিং-এর সময় পার হয়ে যাচ্ছিল। এদিকে তার এই ঘটনায় কলকাতা পুলিশ টুইটে জানিয়েছে, বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

ডেইলি বাংলাদেশ/এনকে