Alexa অভাবের কারণে গয়না বিক্রি করেই সংসার চালাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী

ঢাকা, রোববার   ২০ অক্টোবর ২০১৯,   কার্তিক ৪ ১৪২৬,   ২০ সফর ১৪৪১

Akash

অভাবের কারণে গয়না বিক্রি করেই সংসার চালাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:২০ ১০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৯:৩৯ ১০ অক্টোবর ২০১৯

নুপূর অলঙ্কার

নুপূর অলঙ্কার

বিপাকে পড়েছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী নুপূর অলঙ্কার। এক স্বাক্ষাতকারে তিনি জানিয়েছেন তার অর্থনৈতিক পরিস্থিতি মোটেই ভাল নেই। অবস্থা এমন পর্যায়ে পৌঁছেছে যে, সংসার চালানোর জন্য নিজের গয়না বেঁচে দিতে হচ্ছে তাকে।

কিন্তু কেমন করে হল এমন দুরাবস্থা। তারও উত্তর দিচ্ছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, সম্প্রতি পাঞ্জাব মহারাষ্ট্র সমবায় ব্যাঙ্কের বিপর্যয়ের ফলেই এই চরম অনিশ্চয়তার মধ্যে দিন কাটাতে হচ্ছে তাকে। ‘আগলে জনম মোহে বিটিয়া হি কিজো’, ‘ঘর কি লক্ষ্মী বিটিয়া’ র মত শো-এর নায়িকা জানিয়েছেন, তার অন্য ব্যাংকেও টাকা ছিল। কিন্তু তিনি শেষে তার সমস্ত টাকাই তিনি এই ব্যাংকে জমা রেখেছিলেন।

তিনি জানিয়েছেন, ঘরে কোনো টাকা সঞ্চিত নেই। আমার গয়না বিক্রি ছাড়া আর কোনো রাস্তাই নেই। এমনকি তিনি এও বলেছেন, তার পরিচিত এক অভিনেতার কাছ থেকে তিনি ৩০০০ টাকা ধারও নেন। 

অভিনেত্রীর বক্তব্য, কবে যে এই সসস্যার সমাধান হবে সে সম্পর্কে কোনো ধারণা তিনি পাচ্ছেন না। এছাড়া তিনি তার টাকা হারিয়ে ফেলার ভয়ও পাচ্ছেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, সম্প্রতি পাঞ্জাব মহারাষ্ট্র সমবায় ব্যাংকে ২৫ হাজার কোটি টাকা দুর্নীতির অভিযোগে সমস্ত লেনদেন বন্ধ রাখা হয়েছে। এরফলে ওই সব ব্যাংকে যাদের টাকা রয়েছে তারা পড়েছেন বিপাকে।

সরকারের তরফে জানানো হয়েছে, ওই ব্যাংক থেকে আপাতত ৬ মাস অন্তর ১০ হাজার টাকা করে তোলা যাবে। পরবর্তী সময়ে এই মাত্রা বাড়িয়ে ২৫,০০০ করা হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস