Alexa অবৈধ সম্পর্কের প্রস্তাব শ্রুতিকে, বিছানায় রাধিকাকে!

ঢাকা, রোববার   ২৫ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

অবৈধ সম্পর্কের প্রস্তাব শ্রুতিকে, বিছানায় রাধিকাকে!

 প্রকাশিত: ১৫:৩৫ ৮ জুন ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

বিশ্বব্যাপী সিনেমা অঙ্গনের সবাই এখন কাস্টিং কাউচ নিয়ে সরব হয়েছে। প্রত্যেক ইন্ডাস্ট্রিতেই এটি যেন এখন প্রথার মত হয়ে আছে। হলিউড থেকে বলিউড, সব ইন্ডাস্ট্রির অভিনেত্রীরাই এর বিরুদ্ধে প্রতিবাদ করছেন।

ভারতের দক্ষিণী সিনেমার দুই জনপ্রিয় তারকা শ্রুতি হাসান ও রাধিকা আপ্তে। দু’জনেই নিজের অভিনয় দিয়ে দর্শক প্রিয়তা অর্জন করেছেন। তবে এই পর্যায়ে আসার জন্য তাদের অনেক পরিশ্রম করতে হয়েছে।

দক্ষিণীর আরেক সুপারস্টার কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান। তারকা কন্যা হওয়া সত্ত্বেও অশ্লীল প্রস্তাব পেয়েছেন নায়িকা। এক সংবাদমাধ্যমের অনুষ্ঠানে এসে শ্রুতি তার নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করলেন।

শ্রুতি হাসান বলেন, মাত্র ১৮ বছর বয়সেই কাস্টিং কাউচের শিকার হয়েছিলাম। এক তামিল প্রযোজকের কাছ থেকে অশ্লীল প্রস্তাব পেয়েছিলাম। একটি ছবির রিমেকের জন্য আমাকে প্রস্তাব দেন এবং তার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়ানোর কথা বলেন। শুধু এই প্রযোজক নয়, আরো চার-পাঁচজন প্রযোজকের কাছ থেকেও এই ধরণের প্রস্তাব পেয়েছিলাম।

দক্ষিণী সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বলিউডে এখন বেশি সফল রাধিকা আপ্তে। সর্বশেষ অক্ষয় কুমারের সঙ্গে ‘প্যাডম্যান’ ছবিতে অভিনয় করে দারুণ আলোচিত হন। সিনেমায় অভিষেকের সময় তাকে কাস্টিং কাউচের মুখোমুখি হতে হয়েছিলো।

রাধিকা বলেন, একটি ছবিতে অভিনয়ের বিনিময়ে একজন দক্ষিণী অভিনেতা ফোন করে তার বাসায় ডেকেছিলেন। কিন্তু সেই প্রস্তাব আমি প্রত্যাখ্যান করেছিলাম। এছাড়া বলিউডে আসার জন্যও এক ব্যক্তির সঙ্গে সহবাস করার প্রস্তাব দেয়া হয়।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics