.ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪০

অবৈধ প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচন নয়: গয়েশ্বর

 প্রকাশিত: ১৩:৫৩ ১২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৮:২৯ ১২ সেপ্টেম্বর ২০১৮

DB_Goyeshor

DB_Goyeshor

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ নিশ্চিত করেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাবে বিএনপি। শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না, অতীতে কখনো হয় নাই, ভবিষ্যতেও হবে না। শেখ হাসিনা মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে।

বুধবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউট চত্ত্বরে বিএনপি আয়োজিত প্রতীকী অনশন কর্মসূচিতে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ১/১১ সময় যারা ষড়যন্ত্র করেছিল তারা অনেকে এখন ভালো হয়ে গেছে। সরকারের সঙ্গে আঁতাত করে আমাদের মধ্যে কেউ যদি আবারো ষড়যন্ত্র করে নির্বাচনে অংশ নিতে চায় জনগণ তাদেরকে প্রতিরোধ করবে। খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হয়নি, হতে পারে না, হতে দেয়াও হবে না। ষড়যন্ত্রমূলক ভাবে সরকার তাকে সাজা দিয়েছে। আদালতের রায় আমরা মানি না। জনগণও মানে না।

শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। 

অনশন কর্মসূচিতে উপস্থিত ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আব্দুল মঈন খান, ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, আহমেদ আযম খান, উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক ও আব্দুস সালামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/আরআই