Alexa অবহেলিত নায়িকা সিমলা, সিরিয়াস হয়েও কাজ নেই তার!

ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০,   মাঘ ১০ ১৪২৬,   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

অবহেলিত নায়িকা সিমলা, সিরিয়াস হয়েও কাজ নেই তার!

 প্রকাশিত: ১৩:১৮ ২০ জুলাই ২০১৮   আপডেট: ১৩:২৪ ২০ জুলাই ২০১৮

নায়িকা সিমলা

নায়িকা সিমলা

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা সিমলা। দীর্ঘদিন পর্দার আড়ালে থেকে অবশেষে ফিরলেন তিনি। বহুদিন পর কাজে এসে একেবারে হিন্দি সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি তিনি শুরু করেছেন ‘সফর’ নামের একটি হিন্দি ছবির শুটিং। এতে সিমলার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেতা ও মডেল জস অরোরা।

এদিকে ‘সফর’ ছবির কাজ শেষ করে দেশে ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী সিমলা। এসে ঢাকার চলচ্চিত্রেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। জানা গেছে, মুক্তিযোদ্ধা কাঁকন বিবিকে নিয়ে নির্মাণ হচ্ছে সিনেমা। এতে অভিনয় করবেন তিনি। আর ছবিটি নির্মাণ করবেন পরিচালক শহীদুল হক খান। 

এই প্রসঙ্গে সত্যতা যাচাইয়ে সিমলার মুখোমুখি হয়েছে ডেইলি বাংলাদেশ। তার কাছে জানতে চাওয়া হয়, মুক্তিযোদ্ধাকে নিয়ে যে কাজটি হবে সেটিতে থাকছেন কিনা? নায়িকা বললেন হ্যাঁ। মুক্তিযোদ্ধা কাঁকন বিবিকে নিয়ে নির্মিত চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। শিগগির শুরু হবে ছবিটির কাজ।    

পাশাপাশি দেশিয় চলচ্চিত্র নিয়ে নিজের কিছু ক্ষোভের কথাও জানালেন নায়িকা। সিমলা জানান, বাংলাদেশের চলচ্চিত্রে আমাকে নেয়া হয় না। এই কারণে আমার যে স্থলে থাকার কথা, সেখানেও নেই আমি! একজন অভিনয়শিল্পী হিসেবে ভালো ছবি উপহার দিয়েও, আমাকে কাজে নেয়া হয় না।

তিনি আরো জানান, সত্যি বলতে কাজের ব্যাপারে আমি যে পরিমান সিরিয়াস, যাদের (পরিচালক) কাজ করেছি তারাই ভালো বলতে পারবেন। নামীদামী কয়েকজন পরিচালকের সঙ্গে কাজ করার সৌভাগ্য হয়েছে আমার। তারপরেও আমি একজন অবহেলিত নায়িকা। আমাকে দিয়ে কেউ এখন কাজ করাতে চান না।

ডেইলি বাংলাদেশ/জেডআই