Alexa অবসরে যাচ্ছেন ফেরদৌস ওয়াহিদ

ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৮ ১৪২৬,   ১৫ রবিউস সানি ১৪৪১

অবসরে যাচ্ছেন ফেরদৌস ওয়াহিদ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৩ ২১ নভেম্বর ২০১৯   আপডেট: ১৫:৩৩ ২১ নভেম্বর ২০১৯

ফেরদৌস ওয়াহিদ

ফেরদৌস ওয়াহিদ

অবসরে যাওয়ার ঘোষণা দিয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। হাতে থাকা নতুন ২২টি গানের কাজ শেষ হলেই অবসের যাবেন তিনি। চলতি বছরের শেষের দিকে ২২টি গানের কাজ শেষ হবে।

গানগুলো শেষ করার উদ্দেশ্যে গতকাল থেকে বিক্রমপুরে পাঁচটি গানের মিউজিক ভিডিও নির্মাণের কাজ শুরু করেছেন। নির্মাণ করছেন তিনি নিজেই। এই পাঁচটি গানই লেখা ও সুর করা ফেরদৌস ওয়াহিদের নিজের। বাকি ১৭টি গানের সুরও তার করা। সবগুলো গানের সঙ্গীতায়োজন করেছেন মোশাররফ আজমী।

ফেরদৌস ওয়াহিদ বলেন, ২০১৯ সাল হতে যাচ্ছে আমার নতুন গান, স্টেজ শো জীবনের শেষ বছর। সত্যি বলতে কী, একটি বয়সে এসে সঙ্গীতশিল্পীরা আর গাইতে পারেন না। শ্রোতা দর্শকেরা আমাকে ছুড়ে ফেলার আগেই আমি নিজেই সেখান থেকে বিদায় নিতে যাচ্ছি। আশা করছি আমার ভক্তরা যেন তাতে কোনো কষ্ট না পান।

কারণ আমি সম্মান থাকতেই বিদায় নিতে চাচ্ছি। কিন্তু এরপরও যদি কেউ আমাকে দিয়ে স্টেজ শো করাতে চান, তাহলে শো প্রতি আমাকে পাঁচ লাখ টাকা দিতে হবে। সেই টাকা আমি অসহায় গরিবদের জন্য ওয়াহিদ ফাউন্ডেশনে জমা রাখবো। গরিব অসহায়দের জন্য সেই টাকা ব্যয় করবো।

বর্তমানে ‘তুমি আমার জীবন’, ‘পাপী’, ‘ওগো আমার ময়না’, ‘চলার পথে’ ও ‘মইরা গেলে’ গানের ভিডিও নির্মাণ করছে তিনি। গানগুলো ‘ওয়াহিদ মুভিজ’ ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস