অবশেষে সংবর্ধনা, এই সাকিবই হবে সেই সাকিব 

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭,   ১২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

অবশেষে সংবর্ধনা, এই সাকিবই হবে সেই সাকিব 

সিলেট প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৭ ১৫ ফেব্রুয়ারি ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

বিশ্বজয়ী সিলেটের যুবা টাইগার সাকিবকে নিয়ে অবশেষে টনক নড়েছে সিলেটের ক্রীড়া ব্যক্তিত্বদের। দেশের মুখ উজ্জ্বল করে সিলেটে আসার দুই দিন পর তাকে সংবর্ধনা দিলো সিলেট জেলা ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা। 

গত বৃহস্পতিবার সিলেটের কৃতি সন্তান তানজিম হাসান সাকিব নিজ ভূমি সিলেটে আসেন। বিমানবন্দরে নানা শ্রেণি পেশার মানুষ শুভেচ্ছা জানালেও সিলেট ক্রীড়া সংস্থার দায়িত্বশীল কাউকে দেখা যায়নি। এমনকি সংস্থার প্রতিনিধি হিসেবেও কাউকে পাঠানো হয়নি। এ নিয়ে বেশ সমালোচনার মুখে পড়ে সিলেট ক্রীড়া সংস্থার দায়িত্বশীলরা। 

অবশেষে সব বিতর্ক এড়াতে শনিবার বেলা সাড়ে ১২টায় সিলেট জেলা স্টেডিয়ামের জেলা ক্রীড়া ভবনে তাকে উষ্ণ সংবর্ধনা দেয়ার আয়োজন করা হয়। 

সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে এ সংবর্ধনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। 

ছবি : ডেইলি বাংলাদেশ

প্রধান অথিতির বক্তব্যে তিনি বলেন, তানজিম হাসান সাকিব বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্থলাভিষিক্ত হবে। ভবিষ্যতে আমাদের তানজিম হাসান সাকিবও তার ধারাবাহিক ক্রীড়ানৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে সিলেট তথা বাংলাদেশের গৌরবময় কীর্তিতে অবদান রাখবে। পাশাপাশি স্থানীয় খেলোয়াড়েরাও তার ক্রীড়ানৈপুণ্য ও আদর্শে উদ্ভাসিত হয়ে কৃতিত্বের স্বাক্ষর রাখবে। 

এতে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী।

সংবর্ধনা দেয়ার জন্য তানজিম হাসান সাকিব সিলেট জেলা ক্রীড়া সংস্থা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার প্রতি কৃতজ্ঞতা জানান।

বয়সভিত্তিক খেলোয়াড়দের উদ্দেশে তরুণ এ ক্রিকেটার বলেন, তোমরা কোচ ও কর্মকর্তাদের সম্মান করবে। পাশাপাশি ক্রিকেটকে ভালোবেসে খেলবে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন এবং কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী ও অ্যাডভোকেট নিজাম উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহসভাপতি এম এ সাত্তার, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক সহসাধারণ সম্পাদক ইমরান আহমদ ও কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী জুয়েল প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ