Alexa অবশেষে বাংলাদেশকে থামালো মালয়েশিয়া

ঢাকা, বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

অবশেষে বাংলাদেশকে থামালো মালয়েশিয়া

 প্রকাশিত: ২০:৫২ ২৬ এপ্রিল ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

উড়তে থাকা বাংলাদেশকে শেষ পর্যন্ত থামালো হকির পরাশক্তি মালয়েশিয়া। আগের দিন সিঙ্গাপুরের জালে ১০ গোল, বৃহস্পতিবার কম্বোডিয়াকে ২০ গোলের বন্যায় ভাসিয়েছিল বাংলাদেশের যুবারা। টানা দুই ম্যাচ জেতা বাংলাদেশকে অবশেষে থামিয়েছে মালয়েশিয়ার যুব দল।

যুব অলিম্পিক হকির এশিয়ান বাছাইয়ে বাংলাদেশের বিপক্ষে ৭-৪ গোলে জিতেছে হকির অন্যতম পরাশক্তি এই দেশটি।

শক্তির বিচারে মালয়েশিয়ার বিপক্ষে এ ফলাফল হতাশার নয়। তবে বাংলাদেশকে হারাতে বেগ পেতে হয়েছে মালয়েশিয়াকে। এ হারে বাংলাদেশের লক্ষ্যে পৌঁছানো কঠিন করে দিলো।

বাংলাদেশ ৬ পয়েন্ট নিয়ে নেমে গেছে পয়েন্ট টেবিলের তিন নম্বরে। তিন ম্যাচ জিতে ৯ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে মালয়েশিয়া। ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে পাকিস্তান। গ্রুপের শেষ ম্যাচে তাদের হারাতে না পারলে ফাইনাল খেলার স্বপ্ন ফিকে হয়ে যাবে গতবারের রানার্সআপ বাংলাদেশের।

শুক্রবার বাংলাদেশ খেলবে গ্রুপের শেষ দুটি ম্যাচ। দুপুরে সবুজ মহসিনদের প্রতিপক্ষ চাইনিজ তাইপে। আর বিকেলে গ্রুপের শেষ ম্যাচে তারা খেলবে পাকিস্তানের বিরুদ্ধে। ২০১৪ সালে বাছাই পর্বের ফাইনালে এই পাকিস্তানের কাছেই হেরে গিয়েছিল লাল সবুজ জার্সিধারীরা।

অক্টোবরে আর্জেন্টিনায় অনুষ্ঠিতব্য যুব অলিম্পিকে খেলার সুযোগ পেতে হলে বাংলাদেশকে অবশ্যই ফাইনাল খেলতে হবে। ১১ দলের এই বাছাই পর্ব থেকে সেরা দুই দল টিকিট পাবে যুব অলিম্পিকের।

ডেইলি বাংলাদেশ/সালি

 

Best Electronics
Best Electronics