অবশেষে জেরিনকে বিয়ে করলেন সালমান, নিজেই জানালেন অভিনেত্রী!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=127073 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

অবশেষে জেরিনকে বিয়ে করলেন সালমান, নিজেই জানালেন অভিনেত্রী!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৩ ১৮ আগস্ট ২০১৯   আপডেট: ১৪:৩৬ ১৮ আগস্ট ২০১৯

জারিন খান এবং সালমান খান

জারিন খান এবং সালমান খান

বলিউডের সবথেকে ‘এলিজিবল ব্যাচেলর’ সালমান খান। তিনি এবার  অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। পাত্রী কে জানেন? ‘বীর’ ও ‘যুবরাজ’ ছবিতে সালমানের সহ অভিনেত্রী জেরিন খান। সম্প্রতি এক সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

সাক্ষাতকারে জেরিনকে জিজ্ঞাসা করা হয়েছিল সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে তিনি মারতে চান এবং কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান? উত্তরে জেরিন বলেন, আমি কাউকেই মারতে চাই না। আবার বিয়েতেও বিশ্বাস রাখি না। আমার মতে বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান, তবে বর্তমান যুগে এসে এটা একটা ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। তার সঙ্গে আমার বিয়ে হচ্ছে এমন গুজব ছড়াতেও আমার বেশ ইচ্ছে করে।

প্রসঙ্গত, শেষবার জেরিন খানকে দেখা গিয়েছিল ‘আকসর ২’, ‘হেট স্টোরি ৩’ ও ‘১৯২১’ ছবিতে। তবে বক্স অফিসে এই দুটি ছবিই সে ভাবে ছাপ ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, এবার তেলুগু ছবিতে অভিষেক করতে চলেছেন জেরিনের। 

এছঅড়া, সালমান খান এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘দাবাং ৩’ এর শুটিং নিয়ে। এছাড়াও তার ঝুলিতে রয়েছে সঞ্জয়লীলা বনশালির ‘ইনশাল্লাহ’। ছবিতে তার বিপরীতে দেখা যাবে আলিয়া ভাটকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস