Alexa অফিসে যাওয়া হলো না ফারহানাজের

ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৩ ১৪২৬,   ১৮ মুহররম ১৪৪১

Akash

অফিসে যাওয়া হলো না ফারহানাজের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫৭ ৫ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর বনানীতে কর্মস্থলে যাওয়ার পথে বাসের ধাক্কায় ফারহানাজ (২৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ফারহানাজের বড় বোনের স্বামী সরফরাজ জানান, মহাখালী আমতলি ইউপিএল নামে একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতেন ফারহানাজ। বৃহস্পতিবার সকালে তার স্বামী নাজমুল মোটরসাইকেলে করে বনানী আমতলি এলাকায় নামিয়ে দেন ফারহানাজকে। সেখানে রাস্তা পার হওয়ার সময় কাকলী পরিবহনের একটি বাসের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। এসময় পথচারীরা তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা ফারহানাজকে মৃত ঘোষণা করেন।

বনানী থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) আফজাল হোসেন বলেন, ফারহানাজের স্বামী নাজমুল হাসান বাদি হয়ে একটি মামলা করেছেন। কাকলী পরিবহনের ( ঢাকা মেট্রো-জ ১১৩০০৩) বাস চালক শামীম মিয়াকে আসামি করা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

তিনি আরো জানান, এই ঘটনায় আরো একজন আহত হয়েছেন। বর্তমানে তিনি ভালো আছেন। তবে তার নাম জানা যায়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাদের গ্রামের বাড়ি ঢাকার ধামরাই উপজেলার বথুলি গ্রামে। মিরপুরের মনিপুর এলাকায় স্বামী নাজমুল হাসান ও মেয়ে উসরাকে নিয়ে থাকতেন ফারহানাজ।

ডেইলি বাংলাদেশ/এস